এসএসসির ফল পাওয়ার পর ইমনের বাড়িতে কান্না - দৈনিকশিক্ষা

এসএসসির ফল পাওয়ার পর ইমনের বাড়িতে কান্না

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি |

কুমিল্লার দাউদকান্দি উপজেলার নারিকেলতলা নুরানি মাদরাসার মাহফিলে ফুচকা খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ইফতেখার হাসান ইমন এসএসসি পরীক্ষায় জিপিএ–৪.৫০ পেয়েছে। পরীক্ষার ফলাফল জেনে তার মা মাফিয়া বেগম, বাবা আলাউদ্দিন সওদাগরসহ অন্য স্বজনেরা কান্নায় ভেঙে পড়েছেন।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, স্বপ্ন ছিল ইমন প্রকৌশলী হবে। মাহফিলে গিয়ে সেই স্বপ্ন ভেঙে গেছে।

২১ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পিপিয়াকান্দি গ্রামের লোকজন পাশের নারিকেলতলা মাদরাসার মাহফিলে যান। ওয়াজ শোনার এক ফাঁকে কয়েকজন যুবক ফুচকা খেতে দোকানে যান। দোকানে ফুচকার প্লেট আগে পড়ে দেওয়াকে কেন্দ্র করে অন্য গ্রামের যুবকদের সঙ্গে বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে দুই পক্ষ লাঠি, দা ও ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে ইমনসহ ১১ জন আহত হয়। পরে আহত ইমন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।

এ ঘটনায় নিহত ইমনের চাচা মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য জামাল হোসেন বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে এবং ১০ থেকে ১৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে দাউদকান্দি মডেল থানায় হত্যা মামলা করেন।

দাউদকান্দি মডেল থানার উপপরিদর্শক (এসআই) সৈয়দ ফারুক আহমেদ বলেন, মামলার সাত আসামিকে গ্রেপ্তার করে কুমিল্লা জেলা কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0062589645385742