ওসমানী মেডিক্যালে শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আটক ২ - দৈনিকশিক্ষা

ওসমানী মেডিক্যালে শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আটক ২

সিলেট প্রতিনিধি |

সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নারী ইন্টার্ন চিকিৎসকের সঙ্গে খারাপ আচরণ এবং তিন শিক্ষার্থীর ওপর হামলার ঘটনায় দুই জনকে আটক করেছে কোতয়ালি থানা পুলিশ। সোমবার (১ আগস্ট) রাতে তাদের আটক করা হয়।

এদিকে হামলার ঘটনার আহুত আন্দোলন স্থগিত করেছেন ইন্টার্ন চিকিৎসকরা। ওসমানী হাসপাতালের পরিচালক ও ওসমানী মেডিক্যাল কলেজের অধ্যক্ষের আশ্বাসে তারা আন্দোলন মঙ্গলবার বেলা ২টা পর্যন্ত আন্দোলন স্থগিত করেছেন।

আটক দুজন হলেন– নগরের মুন্সিপাড়ার মৃত রানা আহমদের ছেলে মাহিদ হাসান রাব্বী (২৭) এবং কাজলশাহ এলাকার আবদুল হান্নানের ছেলে এহসান আহমদ (২২)।

এসব তথ্য জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ। তিনি বলেন, ‘হাসপাতালের পরিচালক ও কলেজের অধ্যক্ষের কাছে শিক্ষার্থীরা তাদের পাঁচ দফা দাবি উপস্থাপন করেন। তাদের দাবি বাস্তবায়নের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার বেলা ২টা পর্যন্ত আন্দোলন স্থগিত করা হয়েছে।’

তিনি বলেন, ‘তাদের দাবি বাস্তবায়ন করা হবে। ফলে তারা অবরোধ স্থগিত করেছেন।’

এর আগে সোমবার (১ আগস্ট) রাত ১০টায় ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের তিন শিক্ষার্থীর ওপর হামলা চালায় বহিরাগতরা। এর প্রতিবাদে শিক্ষার্থীরা সড়ক অবরোধ ও হাসপাতালের সব ফটক বন্ধ করে আন্দোলন করেন। পরে হাসপাতালের পরিচালককে অবরুদ্ধ করে রাখেন আন্দোলনকারীরা।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0057549476623535