কমিটিতে সদস্যপদ ও ১১তম গ্রেডে বেতন চান তৃতীয় শ্রেণির কর্মচারীরা - দৈনিকশিক্ষা

কমিটিতে সদস্যপদ ও ১১তম গ্রেডে বেতন চান তৃতীয় শ্রেণির কর্মচারীরা

নীলফামারী প্রতিনিধি |

শিক্ষা প্রতিষ্ঠানের কমিটিতে সদস্যপদ, ১১তম গ্রেডে বেতন, পদোন্নতিসহ কয়েকদফা দাবি জানিয়েছেন বিভিন্ন এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত তৃতীয় শ্রেণির কর্মচারীরা। এসব দাবি জানিয়ে নীলফামারীতে মানববন্ধন ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছেন তারা। সোমবার (২২ মার্চ) সকালে শহরের চৌরঙ্গী মোড়ে  বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের নীলফামারী জেলা শাখার ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

শিক্ষা প্রতিষ্ঠানের কমিটিতে সদস্যপদ, ১১তম গ্রেডে বেতন, পদোন্নতিসহ কয়েকদফা দাবি জানিয়ে নীলফামারীতে মানববন্ধন।

মানববন্ধনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কর্মচারীদের পক্ষ থেকে কয়েক দফা দাবি জানানো হয়। দাবিগুলো হলো, তৃতীয় শ্রেণির কর্মচারীদের নূন্যতম  ১১তম গ্রেডে বেতন দেয়া, শিক্ষার্থী সংখ্যার অনুপাতে তৃতীয় শ্রেণির কর্মচারীর সংখ্যা বৃদ্ধি,পদের নাম পরিবর্তন করে প্রশাসনিক কর্মকর্তা বা অফিস সুপার দেয়া, পেশাগত উন্নয়নে কম্পিউটার সহ অন্যান্য বিষয়ে উচ্চতর ট্রেনিং এর ব্যবস্থা, শিক্ষা মন্ত্রণালয়ের প্রণীত চাকুরীবিধি দ্রুত বাস্তবায়ন, গর্ভনিং বডি বা ম্যানেজিং কমিটিতে কর্মচারীদের একজন সদস্য রাখার ব্যবস্থা, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার ভিত্তিতে দ্রুত উচ্চতর পদে পদন্নোতির ব্যবস্থা ও সকল এমপিওভুক্ত প্রতিষ্ঠান সরকারিকরণ।

মানববন্ধনে অংশ নেন নীলফামারী জেলা শাখার সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল বারেক, জলঢাকা উপজেলা সভাপতি ও টেংগনমারী বহুমূখী উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী মোজাফ্ফর হোসেন, ডিমলা উপজেলা সভাপতি মো. আব্দুল হাদিসহ জেলা ও উপজেলা কমিটির নেতারা।  

নেতারা জানান, মানববন্ধন শেষে জেলা প্রশাসকের কাছে দাবি দাওয়া জানিয়ে স্মারকলিপি দেয়া হবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল   SUBSCRIBE  করতে ক্লিক করুন।

ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.014524221420288