করোনা : দেশে আরও ২৩ জনের মুত্যু, শনাক্ত ১ হাজার ৪৯৩ - দৈনিকশিক্ষা

করোনা : দেশে আরও ২৩ জনের মুত্যু, শনাক্ত ১ হাজার ৪৯৩

নিজস্ব প্রতিবেদক |

কোভিড-১৯ মহামারীতে দেশে আরও ২৩ জনের মৃত্যু হয়েছে। ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছেন ১ হাজার ৪৯৩ জন।

বুধবার করোনাভাইরাসে প্রাণহানি ও আক্রান্তের সবশেষ পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এ নিয়ে গত ১০ মাসে দেশে ৫ হাজার ৮৬১ জনের মৃত্যু হলো করোনাভাইরাসে। আর সংক্রমণ ধরা পড়েছে ৪ লাখ ৩ হাজার ৭৯ জনের দেহে।


 
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, একদিনে ১২ হাজার ৩৫৭টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এদের মধ্যে আক্রান্ত শনাক্ত হয়েছেন ১ হাজার  ৪৯৩ জন। 

আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ১ হাজার ৬১০ জন। এ নিয়ে মোট সুস্থ হয়ে উঠেছেন ৩ লাখ ১৯ হাজার ৭৩৩ জন।  

করোনাভাইরাসের উৎপত্তি চীনের উহানে। এটি বিশ্বের ২১৩ দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা করোনাকে বৈশ্বিক মহামারী ঘোষণা করেছে।  

কোভিড ১৯-এ বাংলাদেশে প্রথম সংক্রমণ ধরা পড়ে ৮ মার্চ। ১৮ মার্চ প্রথম মৃত্যু হয় দেশে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0038061141967773