কলেজ হোস্টেলে মা*দক সেবন ৫ শিক্ষার্থীর, মুচলেকায় ছাড় - দৈনিকশিক্ষা

কলেজ হোস্টেলে মা*দক সেবন ৫ শিক্ষার্থীর, মুচলেকায় ছাড়

দৈনিক শিক্ষাডটকম, রাজশাহী |

দৈনিক শিক্ষাডটকম, রাজশাহী : কলেজ ছাত্রাবাসের ভেতরে রাতে মাদক সেবনের অভিযোগে রাজশাহী কলেজের দুই শিক্ষার্থীসহ ৫ জনকে আটকের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে রাজশাহী কলেজের মুসলিম ছাত্রাবাসের একটি কক্ষ থেকে তাদের আটক করে কলেজ প্রশাসন।

তবে ক্ষমা চাওয়ায় মুচলেকায় তাদের পুলিশে না দিয়ে ছেড়ে দেওয়া হয়। জানা গেছে, শিক্ষার্থীরা আসর জমিয়ে নিজেরা গাঁজা সেবন করেছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী কলেজের অধ্যক্ষ অধ্যাপক আব্দুল খালেক।  

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে সরস্বতী পূজা উপলক্ষ্যে কলেজের হিন্দু হোস্টেলে সাংস্কৃতিক অনুষ্ঠান চলছিল। কলেজ অধ্যক্ষ সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। গোপন সূত্রে খবর পেয়ে তিনি মুসলিম ছাত্রাবাসের ই-ব্লকের একটি কক্ষে অভিযান পরিচালনা করেন। এ সময় উদ্ভিদবিজ্ঞান বিভাগের মাস্টার্সের ছাত্র মুশফিকুর রহমান ও একই বর্ষের গণিত বিভাগের ছাত্র জোবায়ের হোসেন এবং তিন বহিরাগতকে গাঁজা সেবনরত অবস্থায় হাতেনাতে ধরে ফেলেন। গাঁজা খাওয়ার উপকরণ জব্দ করা হয়।  

পরে অধ্যক্ষের কার্যালয়ে এনে তাদের জিজ্ঞাসাবাদ করা হলে তারা দোষ স্বীকার করেন। প্রথমবার এ ধরনের অপরাধ করায় মুচলেকা দিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়। আটক ছাত্রদের সবার বাড়ি চাঁপাইনবাবগঞ্জে।

এদিকে শিক্ষার্থীদের কাছ থেকে পাওয়া অভিযোগে জানা গেছে, রাজশাহী কলেজের কয়েকটি ছাত্রাবাসে রাতে মাদক সেবনের আসর বসে। ছাত্রাবাসের তত্ত্বাবধায়কদের অভিযোগ দিলেও কোনো ব্যবস্থা নেওয়া হয় না। 

তবে রাজশাহী কলেজ অধ্যক্ষ অধ্যাপক আব্দুল খালেক বলেন, অভিযোগ পেলেই তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হয়ে থাকে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0052990913391113