কাভার্ডভ্যান-মোটরসাইকেল সংঘর্ষ, দুই শিক্ষার্থীসহ নিহত ৩ - দৈনিকশিক্ষা

কাভার্ডভ্যান-মোটরসাইকেল সংঘর্ষ, দুই শিক্ষার্থীসহ নিহত ৩

গোপালগঞ্জ প্রতিনিধি |

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই কলেজ শিক্ষার্থীসহ তিন জন নিহত হয়েছেন। উপজেলার সিকিরবাজারের রতাল এলাকায় কোটালীপাড়া-পয়সারহাট সড়কে আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিন জন হলেন কোটালীপাড়া উপজেলার উলাহাটি গ্রামের মো. ফারুক গাজীর ছেলে মো. মুরাদ গাজী (২১), রাধাগঞ্জ উত্তরপাড়া গ্রামের লাবলু শেখের ছেলে রুদ্র মাহামুদ ও  উনশিয়া গ্রামের নওশের শেখের ছেলে নাঈম শেখ (২১)। এর মধ্যে মো. মুরাদ গাজী কোটালীপড়া সরকারি শেখ লুৎফর রহমান ডিগ্রি কলেজের স্নাতক প্রথম বর্ষের শিক্ষার্থী এবং রুদ্র মাহামুদ নেছারউদ্দিন তালুকদার স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। এ ঘটনায় তাঁদের সহপাঠীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিল্লুর রহমান জানান, আজ তিন যুবক মোটরসাইকেলে করে কোটালীপাড়া থেকে পয়সারহাটের দিকে যাচ্ছিলেন। পথে রতাল নামক স্থানে বিপরীত দিক থেকে আসা সুন্দরবন কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যানের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। এ সময়  ঘটনাস্থলেই নিহত হন শিক্ষার্থী মো. মুরাদ গাজী ও রুদ্র মাহামুদ। পরে সংকটজনক অবস্থায় নাঈমকে প্রথমে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে খুলনায় নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

ময়নাতদন্তের জন্য লাশগুলো গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

এদিকে, কাভার্ডভ্যানটিকে আটক করলেও চালক ও তাঁর সহকারীকে আটক করা যায়নি বলে জানিয়েছেন ওসি মো. জিল্লুর রহমান।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0037178993225098