কাভার্ডভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত - দৈনিকশিক্ষা

কাভার্ডভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

কুমিল্লা প্রতিনিধি |

কুমিল্লায় মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। শুক্রবার (২৭ নভেম্বর) দুপুর আড়াইটায় কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কালাকচুয়ায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুই ছাত্রলীগ নেতা হচ্ছেন- কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ছাত্রলীগ নেতা নাজমুল হক সজল। তার বাড়ি কুমিল্লা সদর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের কাজিয়াতুল গ্রামে। অপর ছাত্রলীগ নেতা সোহাগ কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের ফরিদপুর গ্রামের বাসিন্দা। তিনি স্থানীয় উপজেলা ছাত্রলীগের নেতা ছিলেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা মহানগর ছাত্রলীগ নেতা আবু হেনা বিন মোস্তফা জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় দুজনই ঘটনাস্থলে নিহত হয়েছেন। সজল মোটরসাইকেল ড্রাইভ করছিলেন এবং সোহাগ আরোহী ছিলেন। ঘটনাস্থল থেকে তাদের মরদেহ বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।

কুমিল্লা ময়নামতি হাইওয়ে থানার ওসি সাফায়েত হোসেন জানান, দুর্ঘটনার কথা শুনে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ পায়নি। প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানতে পেরেছি, ঢাকাগামী একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দিয়ে দ্রুতগতিতে পালিয়ে যায়। দুর্ঘটনার বিষয়ে এখনও নিহতের কোনও পরিবার আমাদের সঙ্গে যোগাযোগ করেননি।

হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0034711360931396