কাল থেকে বন্ধ নৌযান ও ফেরিতে যাত্রী পারাপার - দৈনিকশিক্ষা

কাল থেকে বন্ধ নৌযান ও ফেরিতে যাত্রী পারাপার

নিজস্ব প্রতিবেদক |

আগামীকাল শুক্রবার সকাল থেকে ফেরিতে যাত্রীবাহী  গাড়ি পরিবহন বন্ধ থাকবে। কঠোর স্বাস্হ্যবিধি মেনে শুধু জরুরী পণ‍্যবাহী গাড়ি ও অ্যাম্বুলেন্স পারাপার করা হবে।

বিআইডব্লিউটিসির পক্ষ থেকে সম্প্রতি এ-সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করেছে। নৌপরিবহন মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মো. জাহাঙ্গীর আলম খান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে সম্প্রতি এসব তথ্য জানানো হয়।

এ বিধিনিষেধ ৫ আগস্ট পর্যন্ত কার্যকর থাকবে। এ ছাড়া শুক্রবার সকাল ৬টা থেকে ৫ আগস্ট রাত ১২টা পর্যন্ত যাত্রীবাহী নৌযান চলাচল বন্ধ থাকবে বলে বিআইডব্লিউটিএ নৌযান পরিচালনা সংক্রান্ত বিজ্ঞপ্তিতে জানানো হয়।

করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণের বর্তমান পরিস্থিতি বিবেচনায় মন্ত্রিপরিষদ বিভাগের ১৩ জুলাইয়ের জারিকৃত প্রজ্ঞাপনের প্রেক্ষিতে এ বিধিনিষেধ আরোপ করা হয় বলে বিআইডব্লিউটিএ জানায়। 

এ সময় অভ্যন্তরীণ নৌপথে সব ধরনের যাত্রীবাহী নৌযান (লঞ্চ/স্পিডবোট/ট্রলার/অন্যান্য) চলাচল বন্ধ থাকবে বলে জানানো হয়। 

অভ্যন্তরীণ নৌপথে চলাচলকারী যাত্রীবাহী নৌযানের মালিক, মাস্টার, ড্রাইভার, স্টাফ, যাত্রী ও সংশ্লিষ্টদের এ নির্দেশনা মেনে চলতে বিজ্ঞপ্তিতে অনুরোধ করা হয়। আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়ার কথাও এতে বলা হয়।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0055770874023438