কুবি শিক্ষক সমিতির নির্বাচনে আওয়ামীলীগ পন্থিদের জয়জয়াকার - দৈনিকশিক্ষা

কুবি শিক্ষক সমিতির নির্বাচনে আওয়ামীলীগ পন্থিদের জয়জয়াকার

কুবি প্রতিনিধি |

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শিক্ষক সমিতির ২০২১ ইং সালের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে ১৫ টি পদেই আওয়ামী লীগ পন্থী শিক্ষকদের প্যানেল নীল দল (শামীম-কামাল) নিরঙ্কুশ বিজয় লাভ করেছে। এতে সভাপতি পদে অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: শামিমুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে একই বিভাগের সহযোগী অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন নির্বাচিত হয়েছেন।

 

রোববার সকাল সাড়ে নয়টা থেকে দুপুর দুইটা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষক লাউঞ্জে ভোটগ্রহন কার্যক্রম চলে। ভোট গণনা শেষে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করেন নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ড. মুহ. আমিনুল ইসলাম আকন্দ।  নির্বাচিত অন্যরা হলেন- সহ-সভাপতি পদে মো: সাদেকুজ্জামান, মোহাম্মদ মাকসুদুল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো: মোকাদ্দেস-উল-ইসলাম, কোষাধ্যক্ষ পদে মো: আবু বকর ছিদ্দিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো: রুহুল আমীন, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে শাহ একলিমুর রেজা। কার্যকরী সদস্য পদে ড. বিশ্বজিৎ চন্দ্র দেব,ড. মোহাম্মদ জুলহাস মিয়া, মো: রশিদুল ইসলাম শেখ, ড. সজল চন্দ্র মজুমদার, মো: তোফায়েল আহমেদ, মো: নাজমুল হক এবং আমান মাহবুব।

প্রসঙ্গত, এবারের শিক্ষক সমিতি নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ পন্থি শিক্ষকদের মধ্যে বিরোধ দেখা দেয়। সে বিরোধে ফাঁটল ধরে আওয়ামীপন্থি শিক্ষকদের সংগঠন বঙ্গবন্ধু পরিষদেও। বিরোধকে কেন্দ্র করে শিক্ষকদের দুইটি পক্ষই নির্বাচনের জন্য পাল্টাপাল্টি কমিশন করে পাল্টাপাল্টি নীল দলের প্যানেল ঘোষণা করে। পরবর্তীতে ১০ ডিসেম্বর রাতে বিশ্ববিদ্যালয়ের জরুরী সিন্ডিকেট সভায় দুইটি কমিশনকে সমন্বয় করে কমিশন পুনর্গঠন করা হয়।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0032060146331787