কুবিতে ভর্তির মেধাতালিকা প্রকাশ - দৈনিকশিক্ষা

কুবিতে ভর্তির মেধাতালিকা প্রকাশ

কুবি প্রতিনিধি |

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ( কুবি)  ২০২০-২০২১ শিক্ষাবর্ষের স্নাতক ( সম্মান) ভর্তি পরীক্ষার  মেধাতালিকা প্রকাশ করা হয়েছে। গতকাল রোববার ( ২৬ ডিসেম্বর) সন্ধ্যায়  বিশ্ববিদ্যালয়ের ভর্তি ওয়েবসাইটে মেধাতালিকা প্রকাশ করা হয়েছে।  

শিক্ষার্থীরা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভর্তি ওয়েবসাইটে (https://www.couadmission.com/) গিয়ে নিজেদের মেধাতালিকার ফল দেখতে পারবেন।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়,  আগামী ২৯,৩০ ডিসেম্বর মেধাতালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে। এ সময় শিক্ষার্থীকে ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে আবেদনের পেমেন্ট স্লিপ, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার মূল নম্বরপত্র, কোটার প্রার্থীদের ক্ষেত্রে সংশ্লিষ্ট কোটার জন্য সরকার নির্দেশিত মূল সনদপত্র ও তার সত্যায়িত  ফটোকপি অবশ্যই সঙ্গে করে নিয়ে আসতে হবে। 

এছাড়া মেধাতালিকা ও ভর্তিসংক্রান্ত অন্যান্য সব তথ্য (www.couadmission.com) ওয়েবসাইটে পাওয়া যাবে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন - dainik shiksha অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি - dainik shiksha বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ - dainik shiksha শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল - dainik shiksha ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল চট্টগ্রাম শিক্ষাবোর্ডের সচিবের বিরুদ্ধে মাউশির তদন্ত কমিটি - dainik shiksha চট্টগ্রাম শিক্ষাবোর্ডের সচিবের বিরুদ্ধে মাউশির তদন্ত কমিটি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0030839443206787