গাছের ডাল পড়ে ইউএনও অফিসের উপপ্রশাসনিক কর্মকর্তার মৃত্যু - দৈনিকশিক্ষা

গাছের ডাল পড়ে ইউএনও অফিসের উপপ্রশাসনিক কর্মকর্তার মৃত্যু

ঝালকাঠি প্রতিনিধি |

মাথায় গাছের ডাল পড়ে ঝালকাঠির রাজাপুর ইউএনও অফিসের উপপ্রশাসনিক কর্মকর্তা মনির হোসেনের (৪০) মৃত্যু হয়েছে। গতকাল সোমবার রাত ১০টায় বরিশাল-ঝালকাঠি আঞ্চলিক মহাসড়কের নলছিটির ষাইটপাকিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানানা, বরিশাল থেকে মেটোরসাইকেলে করে ঝালকাঠির বাসায় ফিরছিলেন মনির হোসেন। নলছিটি উপজেলার ষাটপাকিয়া এলাকা আসলে তার মাথার ওপর গাছের ডাল ভেঙে পড়ে। এতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. মাহফুজুর রহমান তাকে মৃত ঘোষণা করেন।

মঙ্গলবার সকালে ঝালকাঠি সদর হাসপাতালের বাতাস নিহত মনির হোসেনের স্বজনদের কান্নায় ভারি হয়ে ওঠে। কিছুতেই এ মৃত্যু মেনে নিতে পারছেন না নিহতের পরিবার। মনিরের স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

ঝালকাঠি থানার ওসি মো. খলিলুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে জানান, নিহত মনির হোসেনের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

অভিযুক্ত শিক্ষা সাংবাদিকদের পক্ষে জোর তদবির - dainik shiksha অভিযুক্ত শিক্ষা সাংবাদিকদের পক্ষে জোর তদবির কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে যৌ*ন হয়*রানি: ঢাবি শিক্ষক নাদির জুনাইদকে অব্যাহতি - dainik shiksha যৌ*ন হয়*রানি: ঢাবি শিক্ষক নাদির জুনাইদকে অব্যাহতি নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মজয়ন্তী আজ - dainik shiksha বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মজয়ন্তী আজ তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি please click here to view dainikshiksha website Execution time: 0.0035040378570557