গৃহবধূ রিতুর হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন - দৈনিকশিক্ষা

গৃহবধূ রিতুর হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

ঝিনাইদহ প্রতিনিধি |

গৃহবধু রিতু হত্যার বিচার দাবিতে ঝিনাইদহ সদর উপজেলায় মানবন্ধন করেছেন তাঁর স্বজন ও স্থানীয়রা। রিতুর স্বামী সুমন ও তার পরিবারের সদস্যরা রিতুকে হত্যা করেছে বলে অভিযোগ তুলে সুমনের ফাঁসির দাবি জানিয়েছেন তারা। 

ছবি : ঝিনাইদহ প্রতিনিধি 

রোববার (১৩ জুন) সকালে এ উপজেলার পাইকপাড়া গ্রামে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন এলাকাবাসী। 

মানববন্ধনে বক্তারা বলেন,  গত ৭ জুন মাগুরা সদর উপজেলার বলেশ্বরপুর গ্রামে স্বামীর বাড়িতে থাকা অবস্থায় তার স্বামী সুমন মোল্লা ও তার পরিবারের লোকজন রিতুকে হত্যা করে। এ ঘটনায় মাগুরা সদর থানায় একটি হত্যা মামলা হলেও আসামি ধরাছোঁয়ার বাইরে। দ্রুত আসামি গ্রেফতার ও শাস্তির দাবি জানান বক্তারা।

ছবি : ঝিনাইদহ প্রতিনিধি 

জানা গেছে, গত ৭ জুন সকালে গৃহবধু রিতুর (২৬) লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় রিতুর ভাই মো. গোলাম রসূল রিতুর স্বামী সুমন মোল্ল্যাকে আসামি করে মাগুরা সদর থানায় মামলা করেন। মামলার এজহারে তিনি দাবি করেন, রিতুর স্বামী সুমন পরিকল্পিতভাবে রিতুকে হত্যা করেছে। ৭ জুন মামলা দায়ের হওয়ার পরেও পুলিশ এখনো কাউকে গ্রেফতার করেনি।  

ছবি : ঝিনাইদহ প্রতিনিধি 

জানা গেছে, প্রায় ১০ বছর আগে মাগুরা সদর উপজেলার বলেশ্বরপুরের মৃত আসাদুজ্জামানের ছেলে সুমন মোল্ল্যার সাথে  রিতু খাতুনের বিয়ে হয়। প্রায় দেড় বছর আগে সড়ক দুর্ঘটনায় রিতুর দুই পা ভেঙে যাওয়ায় সে শয্যাশায়ী ছিল। রিতুর ৫ বছর বয়সী ছেলে সন্তান আছে।

নিহত রিতুর পরিবারের অভিযোগ, রিতু কোন কাজ করতে না পারায় ও চিকিৎসায় অনেক টাকা খরচ হওয়ার তার স্বামীর পরিবারের লোকজন তাকে নির্যাতন করতো।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.003896951675415