ঘর বাঁধলেন আর্চার জুটি দিয়া সিদ্দিকী-রোমান সানা - দৈনিকশিক্ষা

ঘর বাঁধলেন আর্চার জুটি দিয়া সিদ্দিকী-রোমান সানা

নীলফামারী প্রতিনিধি |

অবশেষে ভালোবাসার ঘরকে বাস্তব ঘরে বাধলেন সেরা আর্চার দিয়া সিদ্দিকী ও রোমান সানা। দীর্ঘ দিন একসঙ্গে মাঠে জুটি বেঁধে খেলার মাঠে নান জয় অর্জন করে বেড়ালেও এবার জীবন সঙ্গি হয়ে দীর্ঘপথ পাড়ি দিতে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন এই জনপ্রিয় আর্চার জুটি। 

বুধবার জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে নিজ জন্মভুমি নীলফামারীতে পারিবারিকভাবে বিয়ে সম্পন্ন হয় তাদের। বিয়েতে আর্চারী ফেডারেশন ও দুই পারিবারের স্বজন, শুভাকাঙিক্ষরা উপস্থিত ছিলেন। নীলফামারীর শহরের একটি কমিউনিটি সেন্টারে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় হলুদ সন্ধ্যার আয়োজন করা হয়েছিলো।

আজ বুধবার দুপুরে বর বেশে উপস্থিত হন সেরা আর্চার রোমান সানা। সেখানে দুই পরিবারের উপস্থিতিতে বিয়ের সব কার্যক্রম সম্পন্ন হয়।  বিয়ে শেষে খুশি এই দুই তারকার প্রত্যাশা আগামীতে ভালো কিছু করার। দাম্পত্য জীবনের জন্য দোয়াও চেয়েছেন দেশবাসির কাছে।

দিয়া সিদ্দিকী দৈনিক শিক্ষাডটকমকে বলেন,  প্রথমত খেলায় রোমান সানাকে টিম পার্টনার হিসেবে পেয়েছিলাম। তখন  থেকে ওনার ব্যবহার আমাকে ভালো লাগতো। তারপর আস্তে আস্তে আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। তবে আল্লাহ্ তায়ালার অশেষ মেহেরবানিতে আজকে আমাদের বিবাহ্ সম্পন্ন হলো। আমাদের পরিবারও বিয়েতে মত দিয়েছেন। যেহেতু বিয়ে হয়েছে সংসার ও খেলার মাঠটাকে আলাদা চোখে দেখবো। তাছাড়া সবাই জানে বিয়ে হলে মানুষ কর্মটাকে গুরুত্ব দেয় বেশি। এছাড়াও দাম্পত্য জীবনে সুখের জন্য দেশবাসী ও ভক্তদের কাছে দোয়া চেয়েছেন এই তীরন্দাজ। 

রোমান সানা দৈনিক শিক্ষাডটকমকে বলেন, আজকে আমার জীবণের সব থেকে ভালো মুহুর্ত। বিয়ের পিড়িতে বসেছি। এছাড়া সবচেয়ে বড় কথা দিয়াকে আমার সহধর্মীণী হিসেবে পাচ্ছি। তাছাড়া আমাদের যে আগে সম্পর্ক ছিলো সেই  আজকে থেকে পূর্ণতা পাবে। সেটাই আমার কাছে বড় পাওয়া। 

তিনি আরও বলেন, সাধারণ আমার জানা বিয়ে করলে রহমত বাড়ে। সেই দিক আমরা দুজনে মিলে আর্চারীকে যেনো অন্য লেভেলে নিয়ে যেতে পারি। সেজন্য সব সময় আমরা সেরাটা দেয়ার চেষ্টা করেছি। তাছাড়া দিয়া আমার থেকে খেলার মাঠে বেশি অ্যাক্টিভ থাকে। আমি তাকে বেশি সাপোর্ট দিতে না পারলেও সবসময় সে আমাকে বেশি সাপোর্ট দিয়েছে। এখন যেহেতু সে আমার সহধর্মীণী হলো সেহেতু আমাকে আরো বেশি সাপোর্ট দেবে। এছাড়াও আমার জানা মতে বিয়ের পর যেকোন বিষয়ে রহমত বৃদ্ধি পায়। আমরা দু’জনে এক হয়ে সেরাটা খেলার চেষ্টা করবো।

স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ - dainik shiksha ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত - dainik shiksha টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0031490325927734