ঘুড়ি ওড়াতে গিয়ে ছাদ থেকে পড়ে আহত ছাত্রের মৃত্যু - দৈনিকশিক্ষা

ঘুড়ি ওড়াতে গিয়ে ছাদ থেকে পড়ে আহত ছাত্রের মৃত্যু

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

রাজধানীর ডেমরার ডগাইর এলাকায় দুইতলা বাসার ছাদে ঘুড়ি ওড়াতে গিয়ে ছাদ থেকে পড়ে আহত মাদরাসা শিক্ষার্থী মো. আব্দুল্লাহর (১১) মৃত্যু হয়েছে।

শনিবার (২৯ এপ্রিল) বিকেল ৪টার দিকে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় ২০৪ নম্বর ওয়ার্ডে মৃত্যু হয়।

 

ডেমরা থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আওয়াল জানান, আমরা রাত সাড়ে ১২টার দিকে খবর পেয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ২০৪ নম্বর ওয়ার্ড থেকে তার মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য কলেজ মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, আমরা জানতে পারি শিশুটি ডেমরার ডগাইর ইসলামবাগ নতুন পাড়ার একটি দুইতলা বাসার ছাদে ঘুড়ি ওড়াতে গিয়ে নিচে পড়ে যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহত শিশুটির দুলাভাই কাওসার জানান, গতকাল ছাদে ঘুড়ি ওড়াতে গিয়ে পড়ে গুরুতর আহত হয় আব্দুল্লাহ। পরে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যায়। তার (আব্দুল্লাহ) বাড়ি বরিশাল জেলার পাতারহাট থানার চর মাইশাক গ্রামে। সে ওই এলাকার মৃত মিজু হাওলাদারের সন্তান ও স্থানীয় একটি মাদরাসা শিক্ষার্থী ছিল।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0056569576263428