ঘূর্ণিঝড় রেমাল: স্কুলসংক্রান্ত প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশ - দৈনিকশিক্ষা

ঘূর্ণিঝড় রেমাল: স্কুলসংক্রান্ত প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশ

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক:  ঘূর্ণিঝড় রেমালের কারণে উপকূলীয় জেলায় শিক্ষাপ্রতিষ্ঠানে পাঠদান ও দুর্যোগ পরিস্থিতিতে এর অবকাঠামো ব্যবহারের বিষয়ে নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।
রোববার (২৬ মে) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের এক চিঠির মাধ্যমে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বঙ্গোপসাগর থেকে সৃষ্ট ঘূর্ণিঝড় রেমালের কারণে বাংলাদেশের দক্ষিণ অঞ্চলের উপকূলীয় এলাকা অতিক্রম করার সম্ভাবনা আছে। এ অবস্থায় জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি পরিস্থিতি বিবেচনা করে শিক্ষাপ্রতিষ্ঠানে শ্রেণি কার্যক্রমের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে। এ ছাড়া দুর্যোগে উপকূলীয় এলাকার শিক্ষাপ্রতিষ্ঠানের অবোকাঠামো ব্যবহার করতে ব্যবস্থা করবে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়।
জনস্বার্থে এ আদেশ জারি করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

ঈদের দিন মানববন্ধনে ১৭তম শিক্ষক নিবন্ধনধারীরা - dainik shiksha ঈদের দিন মানববন্ধনে ১৭তম শিক্ষক নিবন্ধনধারীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বায়তুল মোকাররমে ফিলিস্তিনিদের জন্য বিশেষ দোয়া - dainik shiksha বায়তুল মোকাররমে ফিলিস্তিনিদের জন্য বিশেষ দোয়া ঘোড়ার গাড়িতে চড়িয়ে প্রধান শিক্ষককে বিদায় - dainik shiksha ঘোড়ার গাড়িতে চড়িয়ে প্রধান শিক্ষককে বিদায় এক স্কুলেই ২৩ জোড়া যমজ - dainik shiksha এক স্কুলেই ২৩ জোড়া যমজ কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে please click here to view dainikshiksha website Execution time: 0.0033409595489502