চবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ - দৈনিকশিক্ষা

চবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫

চট্টগ্রাম প্রতিনিধি |

কক্ষ দখল কেন্দ্র করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন পাঁচজন।

গত বৃহস্পতিবার গভীর রাতে বিশ্ববিদ্যালয়ের শহীদ আব্দুর রব হলে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় হলের সাতটি কক্ষ ভাংচুর করা হয়।

আহতরা হলেন ফারসি বিভাগের ইসমাইল হোসেন, পদার্থ বিজ্ঞান বিভাগের দিপু রায়হান, রাজনীতি বিজ্ঞান বিভাগের আকরাম হোসেন, ইতিহাস বিভাগের আরমান হোসেন ও শাহিনুল আলম মুন্না।

জানা যায়, দিবাগত রাত ১২টার দিকে ছাত্রলীগের দুই গ্রুপের শিক্ষার্থীদের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষের সূত্রপাত হয়। পরে হলের কক্ষ ভাংচুর করে তারা। এ সময় পাঁচ শিক্ষার্থী আহত হন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0043120384216309