চাকরি জাতীয়করণের দাবিতে শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের সংবাদ সম্মেলন - দৈনিকশিক্ষা

চাকরি জাতীয়করণের দাবিতে শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের সংবাদ সম্মেলন

টাঙ্গাইল প্রতিনিধি |

টাঙ্গাইলে চাকরি জাতীয়করণ ও পূর্ণাঙ্গ উৎসব ভাতার দাবিতে প্রতিনিধি সভা ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার টাঙ্গাইল সাধারণ গ্রন্থাগারে শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের জেলা শাখার উদ্যোগে এ অনুষ্ঠানের আযোজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের চেয়ারম্যান অধ্যক্ষ মো. সেলিম ভূইঁয়া। শিক্ষক-কর্মকারী ঐক্যজোট জেলা শাখার সভাপতি

একেএম আব্দুল আউয়ালের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের অতিরিক্ত মহাসচিব জাকির হোসেন, শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল বাসেত মিঞা, টাঙ্গাইল বাকশিসের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান তুহিন, ভূঞাপুর উপজেলার শিক্ষক কর্মচারী ঐক্যজোটের সভাপতি আব্দুল লতিফ মন্ডল, ঘাটাইল জোড়দিঘী কারিগরি ও বিএম মহাবিদ্যালয়ের অধ্যক্ষ নুর আলম, লায়ন নজরুল ইসলাম ডিগ্রি কলেজের অধ্যাপক ওবায়দুল্লাহ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শিক্ষক-কর্মচারী ঐক্যজোট জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, স্বাধীনতার ৫২ বছর পরেও আমরা আমাদের অধিকার আদায়ে পূর্ণ সফল হতে পারিনি। অদ্যবধি আমাদের নেই যথোপযুক্ত স্কেল ও গ্রেড, পদোন্নতি, বাড়ী ভাড়া, পূর্ণাঙ্গ উৎসব ভাতা, বদলির সুযোগ, চিকিৎসা ভাতা, সামাজিক মর্যাদা, পেশাগত মর্যাদা। অর্থনৈতিক মুক্তি না দিয়ে তার সঙ্গে যোগ হয়েছে কর এর বোঝা। এমতাবস্থায় চাকরি শেষেও করতে পারি না মাথা গোজার ঠাঁই। 

আজকে দ্রবমূল্যের যে উর্ধবগতি, কোনো কোনো পণ্যের মূল্য দ্বিগুণ এর বেশি বৃদ্ধি পেয়েছে। বেতন ও ভাতাদি বৃদ্ধি না হওয়ায় আমাদের নাভিস্বাস। এমতাবস্থায় প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিতকরণে সমগ্র শিক্ষা ব্যবস্থাকে জাতীয়করণ এবং ঈদুল আজহার পূর্বেই পূর্ণাঙ্গ উৎসব ভাতা প্রদানের জোর বাদি জানাচ্ছি, অন্যথায় আগামী ৩০ জুন এর পর সারাদেশের সকল স্কুল-কলেজ ও মাদরাসায় একযোগে তালা ঝুলিয়ে দেওয়ার হুঁশিয়ারী দেন তারা।

স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ - dainik shiksha ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত - dainik shiksha টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0038630962371826