চেকপোস্টে নিজেকে এনএসআই কর্মকর্তা দাবি করায় শিক্ষক আটক - দৈনিকশিক্ষা

চেকপোস্টে নিজেকে এনএসআই কর্মকর্তা দাবি করায় শিক্ষক আটক

ধামরাই প্রতিনিধি |

চলমান লকডাউনে ধামরাইয়ের চেকপোস্টে জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) কর্মকর্তা দাবি করে আটক হয়েছেন সোহেল সাদি (২৫) নামে এক শিক্ষক। আটক সোহেল সাদি মানিকগঞ্জ সদরের সিদ্দিকনগর এলাকার মোহাম্মদ আলীর ছেলে ও গাজীপুরের কাশিমপুরে উম্মেহাতুল মোমিনুল মাদরাসার হাদিস বিভাগের শিক্ষক। তাকে সোমবার (১৯ এপ্রিল) আদালতে পাঠানো হয়েছে। 

ছবি : সংগৃহীত

পুলিশ জানায়, রোববার বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কের বারবাড়িয়া বাসস্ট্যান্ডে লকডাউনের চেকপোস্ট দ্রুত গতীতে মোটরসাইকেল নিয়ে পার হওয়ার চেষ্টা করছিলেন সোহেল সাদি। এ সময় তার গতিবিধি সন্দেহজনক মনে হলে পুলিশ তাকে থামান। পরে সোহেল সাদি নিজেকে জাতীয় গোয়েন্দা সংস্থার একজন কর্মকর্তা বলে দাবি করেন। তিনি একটি পরিচয়পত্র দেখান। পরিচয়পত্র নং-০৭৩৩৯২। পুলিশ যাচাই করে জানতে পারে ওই নামে জাতীয় গোয়েন্দা সংস্থায় কোনো কর্মকর্তা নেই। পরে তাকে আটক করা হয়।

এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে (মামলা নং ১৭)। জানা গেছে, আটক সোহেল সাদি গাজীপুরের কাশিমপুরে উম্মেহাতুল মোমিনুল মাদরাসার হাদিস বিভাগের শিক্ষক।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে বলেন, ‘আসামি সোহেল সাদি এনএসআইয়ের কর্মকর্তা পরিচয় দিয়েছে। তার বিরুদ্ধে মামলা হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।’

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0080640316009521