চোর অপবাদে শিক্ষককে পিলারে বেঁধে মারধর - দৈনিকশিক্ষা

চোর অপবাদে শিক্ষককে পিলারে বেঁধে মারধর

দৈনিক শিক্ষাডটকম, লক্ষ্মীপুর |

দৈনিক শিক্ষাডটকম, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে চোর অপবাদ দিয়ে এক শিক্ষককে বিদ্যুতের খুঁটির সাথে বেঁধে নির্যাতন চালিয়েছে বখাটেরা। এ ঘটনায় রোববার (১৪ এপ্রিল) সন্ধ্যায় পেচা সুমনসহ ৫ জনের নাম উল্লেখ করে আরও ৮ জনকে অজ্ঞাত আসামি করে মামলা হয়েছে। মামলাটি দায়ের করেছেন ভুক্তভোগীর ভাই মাসুদুর রহমান। 

মারধরের শিকার আক্তার হোসেন বাবু ঢাকার ক্যামব্রিজ স্কলার্স স্কুলের শিক্ষক। ১৬ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, শিক্ষক আক্তার হোসেন বাবুকে খুঁটির সাথে হাত-পা বেঁধে পেটাচ্ছেন একজন যুবক। আর ওই শিক্ষক হাউমাউ করে কান্নাকাটি করছেন। পাশে বেশ কয়েকজন যুবক বিষয়টি দাঁড়িয়ে দেখছে।

 

নির্যাতনের শিকার ওই শিক্ষকের পরিবার জানায়, ঈদের ছুটিতে বাড়িতে বেড়াতে আসেন তিনি। শুক্রবার রাতে শহরের আইয়ুব আলী পোলের গোড়া এলাকায় ছোটভাই মাসুদুর রহমানের বাসায় বেড়াতে যান তিনি। ডায়বেটিস থাকায় রাতে হাটতে বের হয়েছিলেন। এসময় পেঁচা সুমন, সাইমন হোসেন,অটোরিকশা চালক আলাউদ্দিন আলো, মমিন উল্যাহ ও সুমনসহ ১০-১২ জনের একদল বখাটে তাকে চোর অপবাদ দিয়ে বিদ্যুতের খুঁটির সাথে হাত-পা বেঁধে ফেলে। একপর্যায়ে তার কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। পরে হাত-পা বেধে নির্যাতন চালায় তারা। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. একে আজাদ বলেন, তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর তার শারীরিক অবস্থায় সর্ম্পকে বলা যাবে।

সদর থানার ওসি মো. সাইফুদ্দিন আনোয়ার জানান, এ ঘটনায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত করা হচ্ছে। জড়িতদের ধরতে অভিযান চলছে বলেও জানান তিনি।

শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু - dainik shiksha ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা কাল - dainik shiksha গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা কাল শিক্ষকরাই স্মার্ট নাগরিক গড়ার কারিগর: শিল্পমন্ত্রী - dainik shiksha শিক্ষকরাই স্মার্ট নাগরিক গড়ার কারিগর: শিল্পমন্ত্রী এনটিআরসিএর সার্টিফিকেট সংশোধনের নতুন নির্দেশনা - dainik shiksha এনটিআরসিএর সার্টিফিকেট সংশোধনের নতুন নির্দেশনা মর্নিং স্কুলের ছয় সুবিধা উল্লেখ করলেন জেলা শিক্ষা কর্মকর্তা - dainik shiksha মর্নিং স্কুলের ছয় সুবিধা উল্লেখ করলেন জেলা শিক্ষা কর্মকর্তা দেড় মাস পর ক্লাসে ফিরছেন বুয়েট শিক্ষার্থীরা, স্থগিত পরীক্ষার তারিখ ঘোষণা - dainik shiksha দেড় মাস পর ক্লাসে ফিরছেন বুয়েট শিক্ষার্থীরা, স্থগিত পরীক্ষার তারিখ ঘোষণা অষ্টম শ্রেণি পর্যন্ত স্কুলের সংখ্যা বাড়াতে চায় সরকার - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত স্কুলের সংখ্যা বাড়াতে চায় সরকার দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0032351016998291