ছাত্রদের পি*টি*য়ে হাড় ভে*ঙে পালিয়েছেন শিক্ষক - দৈনিকশিক্ষা

মাদারীপুরে মাদরাসা ঘেরাওছাত্রদের পি*টি*য়ে হাড় ভে*ঙে পালিয়েছেন শিক্ষক

দৈনিক শিক্ষাডটকম, মাদারীপুর |

দৈনিক শিক্ষাডটকম, মাদারীপুর : মাদারীপুরে চার শিশু মাদরাসা ছাত্রকে পিটিয়ে গুরুতর জখম করার অভিযোগে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

ছাত্ররা বাশগাড়ী ইউনিয়নের খাশেরহাট বন্দরের খাশেরহাট নূরানীয়া হাফিজিয়া এতিমখানা মাদরাসার শিক্ষার্থী ও একই গ্রামের বাসিন্দা।

গত বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটলেও ওই দিন রাতে এ ঘটনা প্রকাশ পায়। শিশু শিক্ষার্থীরা হাড় ভাঙা নিয়ে অভিভাবক ও প্রশাসনকে জানালে অভিযুক্ত শিক্ষক তোফায়েল আহম্মদ পালিয়ে যান।

পুলিশ ও ভুক্তভোগীদের ভাষ্যমতে, গত বৃহস্পতিবার বিকেলে ছাত্ররা খেলা করার সময় একটি মুখপোড়া হনুমান আসে মাদরাসার ছাদে।

এ সময় ছাত্ররা হনুমানটিকে ঢিল ছুড়লে মাদরাসার শ্রেণি শিক্ষক হাফেজ তোফায়েল আহম্মেদ চার শিশু শিক্ষার্থীকে নির্দয়ভাবে বেদম পেটান। এতে কারও হাড় ভেঙে যায় এবং অন্যরা গুরুতর জখম হয়।

এ ঘটনা জানাজানি হলে অভিভাবকসহ স্থানীয়রা মাদরাসাটি ঘিরে রাখে। এ সময় স্থানীয় প্রভাবশালীরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করার ফাঁকে অভিযুক্ত শিক্ষক তোফায়েল আহম্মদ পালিয়ে যান।

পরে খবর পেয়ে কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার দাস পুলিশ নিয়ে ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। তিনি অসুস্থ শিক্ষার্থীদের বাড়ি গিয়ে তাদের ও তাদের বাবা-মায়ের সঙ্গে এ ব্যাপারে আলোচনা করেন এবং শিক্ষার্থীদের চিকিৎসার ব্যবস্থা করেন।

কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার দাস বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে।

এ ব্যাপারে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। অতিদ্রুত অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0031709671020508