ছাত্রীকে দলবদ্ধ ধ*র্ষ*ণ মামলার প্রধান আসামি আটক - দৈনিকশিক্ষা

ছাত্রীকে দলবদ্ধ ধ*র্ষ*ণ মামলার প্রধান আসামি আটক

দৈনিক শিক্ষাডটকম, নেত্রকোণা |

দৈনিক শিক্ষাডটকম, নেত্রকোণা : নেত্রকোণার কলমাকান্দায় ১৪ বছর বয়সী মাদরাসা পড়ুয়া ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় প্রধান আসামি মো. মনির মিয়াকে (২৪) আটক করেছে র‌্যাব-১৪। মনির কলমাকান্দার লেংগুরা ইউনিয়নের রাধানগর গ্রামের বাসিন্দা। 

শুক্রবার দুপুরের প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১৪ এর অপরেশনস্ অফিসার ও উপ-পরিচালক মো. আনোয়ার হোসেন তাকে আটকের বিষয়টি জানান। এরআগে একই দিন ভোর ৬টার দিকে আসামিকে জেলার পার্শ্ববর্তী উপজেলা দুর্গাপুরের বাকলজোড়া গ্রাম থেকে আটক করে র‌্যাব।

র‌্যাব জানায়, ভুক্তভোগী ছাত্রীকে মামলার আসামিরা প্রায়ই উত্যক্ত করতো ও অশালীন কথাবার্তা বলতো। গত ১১ নভেম্বর ভুক্তভোগী বিষয়টি তার মাকে জানায়। ওই দিন বিকেলে ভুক্তভোগীর মা সংরক্ষিত মহিলা ইউপি সদস্যকে বিষয়টি জানান। বিষয়টি জানাতে ভুক্তভোগীর মা ও মহিলা ইউপি সদস্য মনিরের বাড়িতে যান। তারা মনিরের অভিভাবককে জানালে মনিরসহ তার পরিবারের লোকজন ইউপি সদস্য ও ভুক্তভোগীর মায়ের ওপর চড়াও হন। একপর্যায়ে মনিরসহ তার পরিবারের লোকজন ভুক্তভোগীর মা ও ইউপি সদস্যকে মারপিট করে আহত করেন। খবর পেয়ে ভুক্তভোগীসহ তার প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে আসেন। এরপর ভুক্তভোগী বাড়িতে গেলে অভিযুক্তরা সুযোগ বুঝে বাড়ির পাশে ধান ক্ষেতে নিয়ে তাকে দলবদ্ধভাবে ধর্ষণ করে।

র‌্যাব আরও জানায়, এ ঘটনায় ভুক্তভোগী নিজেই বাদি হয়ে তিনজনের নামসহ অজ্ঞাত আরো দুজনকে আসামি করে আদালতে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। আদালত অভিযোগটি আমলে নিয়ে কলমাকান্দা থানা পুলিশকে মামলা হিসেবে নথিভুক্ত করার নির্দেশ দেন। ঘটনার পর থেকে আসামিরা গা ঢাকা দেয়। ধৃত আসামিদকে কলমাকান্দা থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানায় র‌্যাব।

খোঁজ নিয়ে জানা যায়, এ মামলার এজাহারভুক্ত অন্য দুই আসামি হলেন, কলমাকান্দার রাধানগর গ্রামের দেলোয়ার হোসেন (২৩) ও একই এলাকার দৌলত মিয়া (২২)।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0029299259185791