জগদীশপুর যোগেশ চন্দ্র হাই স্কুল এন্ড কলেজে পুনঃনিয়োগ বিজ্ঞপ্তি, কর্মস্থল হবিগঞ্জ - দৈনিকশিক্ষা

জগদীশপুর যোগেশ চন্দ্র হাই স্কুল এন্ড কলেজে পুনঃনিয়োগ বিজ্ঞপ্তি, কর্মস্থল হবিগঞ্জ

বিজ্ঞাপন প্রতিবেদন |

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের (স্কুল ও কলেজ) জনবলকাঠামো ও এমপিও নীতিমালা-২০২১ এবং শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, বেসরকারি মাধ্যমিক-৩ এর পরিপত্র নং ৩৭,০০,০০০০,০৭৪,০০২,০০২,২০১৬,০৬,তারিখ: ১০ জানুয়ারি, ২০২৪ খ্রিষ্টাব্দ -এর আলোকে ঐতিহ্যবাহী জগদীশপুর যোগেশ চন্দ্র হাই স্কুল এন্ড কলেজে নিম্নে বর্ণিত পদে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

যা যা প্রয়োজন:
প্রতিষ্ঠানের নাম: জগদীশপুর যোগেশ চন্দ্র হাই স্কুল এন্ড কলেজ 
চাকরির ধরন: ফুল টাইম
পদের বিবরণ:
১। সহকারী প্রধান শিক্ষক- ১ জন ( বেতন গ্রেড: ০৮) (২৩০০০- ৫৫৪৭০/-)
পদের ধরন: অবসরজনিত শূন্যপদ
শিক্ষাগত যোগ্যতা: (এমপিও পদ) স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক/সমমান  পাস ও বিএড ডিগ্রি/সমমান। সমগ্র শিক্ষাজীবনে ১  টির বেশি ৩য় বিভাগ/শ্রেণি/ সমমান গ্রহণযোগ্য হবে না।
অভিজ্ঞতা: মাধ্যমিক/নিম্ন-মাধ্যমিক বিদ্যালয়ের এমপিও নীতিমালা-২০২১ এর ১১.২৪ এ বর্ণিত ইনডেক্সধারী শিক্ষক হিসেবে এমপিওভুক্ত পদে সর্বমোট ১০ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা।

আবেদন প্রক্রিয়া: উল্লিখিত পদের যোগ্যতার স্বপক্ষে প্রয়োজনীয় একাডেমিক সনদ, এনআইডি এবং অন্যান্য ডকুমেন্টস্ এর সত্যায়িত কপি, চাকুরির ধারাবাহিকতা ও অভিজ্ঞতা প্রমাণের জন্য প্রয়োজনীয় সংখ্যক এমপিও'র কপি এবং একাধিক প্রতিষ্ঠানে চাকুরী করে থাকলে প্রত্যেক প্রতিষ্ঠানের ১ম ও শেষ এমপিও'র কপি ও একাধিক পদের চাকুরীর ক্ষেত্রে প্রত্যেক পদের ১ম ও শেষ এমপিও সিটসহ পূর্বতন প্রতিষ্ঠানে চাকুরিকালে তাঁর বিরুদ্ধে যৌন হয়রানি/নির্যাতন, আর্থিক ও শৃঙ্খলা সংক্রান্ত কোন অভিযোগ নেই মর্মে প্রার্থীর নিজের হলফনামা, সদ্য তোলা পাসপোর্ট সাইজের সত্যায়িত ৩ কপি ছবি এবং ২,০০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযোগ্য) যাবতীয় কাগজপত্র আবেদনপত্রে সংযুক্ত করে খাম বন্ধ করে ডাকযোগে/সরাসরি প্রধান শিক্ষক বরাবর আবেদন করতে হবে।

পূর্বের আবেদনকারীদের পুনরায় আবেদন করতে হবে তবে ব্যাংক ড্রাফট/পে-অর্ডার নিষ্প্রয়োজন। অসম্পূর্ণ আবেদন বাতিল বলে গণ্য হবে।

আবেদনের সময়: আগ্রহী প্রার্থীদেরকে ১৫ মার্চ ২০২৪ খ্রিষ্টাব্দ তারিখ বিকেল ৫ টার মধ্যে আবেদন করতে হবে।
যোগাযোগ: ঐতিহ্যবাহী জগদীশপুর যোগেশ চন্দ্র হাই স্কুল এন্ড কলেজ, ডাকঘর: ইটাখোলা, উপজেলা: মাধবপুর, জেলা: হবিগঞ্জ। 

 

স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ - dainik shiksha ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত - dainik shiksha টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0027740001678467