জবিতে বৃত্তি দিতে শিক্ষার্থীদের তালিকা আহ্বান - দৈনিকশিক্ষা

জবিতে বৃত্তি দিতে শিক্ষার্থীদের তালিকা আহ্বান

জবি প্রতিনিধি |

করোনা মহামারীর কারণে বিশেষ বিবেচনায় শিক্ষার্থীদের বৃত্তি প্রদানের লক্ষ্যে সকল বিভাগ ও ইনস্টিটিউট থেকে শিক্ষার্থীদের তালিকা আহ্বান করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

শনিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান এ তথ্য জানান। তিনি বলেন, ২০১৯-২০ শিক্ষাবর্ষ ব্যতীত অন্য সকল শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের মধ্যে ৫% শিক্ষার্থীর তালিকা আগামী ২৩ জুনের মধ্যে রেজিস্ট্রার অফিসে হার্ডকপি এবং ই- মেল ([email protected])-এ সফটকপি প্রেরণ করতে হবে।

উল্লেখ্য, তালিকা পাঠানোর ক্ষেত্রে শিক্ষার্থীদের পিতার বার্ষিক আয়, মাতার বার্ষিক আয়, অভিভাবকের বার্ষিক আয়, পিতার পেশার বিবরণ, মাতার পেশার বিবরণ, পরিবারের সদস্য সংখ্যা, ছাত্র/ছাত্রীর মেধা, উপস্থিতি ও আচরণ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে সংশ্লিষ্ট ছাত্র-ছাত্রীর কোন ভাই-বোন অধ্যয়ন করে কিনা এবং সংশ্লিষ্ট শিক্ষাবর্ষের কোর্স কো-অর্ডিনেটরের মতামত বিবেচ্য বিষয়াবলী নির্ধারণ করতে বলা হয়।

হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0058279037475586