জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে লেখা আহ্বান - দৈনিকশিক্ষা

জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে লেখা আহ্বান

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক: জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০২৪ উদযাপন ও প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ প্রদান উপলক্ষ্যে স্মরণিকা প্রকাশ করবে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। এজন্য ছড়া, কবিতা, ছোট গল্প ও প্রবন্ধ আহ্বান করা হয়েছে। অধিদপ্তরের উপপরিচালক (সংস্থাপন) মো. ইমামুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০২৪ উদযাপন ও প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ প্রদান অনুষ্ঠান উপলক্ষ্যে স্মরণিকা প্রকাশের সিদ্ধান্ত নেয়া হয়েছে। স্মরণিকা প্রকাশের জন্য মাঠ ও অধিদপ্তর পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের নিকট হতে ছড়া, কবিতা, ছোট গল্প ও প্রবন্ধ (৩০০ শব্দের মধ্যে) সংগ্রহ করা হবে।

এ স্মরণিকা প্রকাশের জন্য ছড়া, কবিতা, ছোট গল্প ও প্রবন্ধ আগামী ৫ মে’র মধ্যে হার্ডকপি সহকারী পরিচালক (সাধারণ প্রশাসন) বরাবর পাঠাতে হবে। আর সফটকপি [email protected] ঠিকানায় পাঠানোর জন্য অনুরোধ করা হয়েছে।

তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার বিষয়ে নতুন নির্দেশনা - dainik shiksha তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার বিষয়ে নতুন নির্দেশনা জাল সনদেই সরকারকে হাইকোর্ট, নয় শিক্ষক অবশেষে ধরা - dainik shiksha জাল সনদেই সরকারকে হাইকোর্ট, নয় শিক্ষক অবশেষে ধরা মা*রা গেছেন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি - dainik shiksha মা*রা গেছেন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি ইরানের প্রেসিডেন্টের দায়িত্ব নেবেন মোখবার - dainik shiksha ইরানের প্রেসিডেন্টের দায়িত্ব নেবেন মোখবার এমপিওভুক্ত হচ্ছেন ৩ হাজার শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন ৩ হাজার শিক্ষক কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0043320655822754