জাতীয় শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতার সূচিতে পরিবর্তন - দৈনিকশিক্ষা

জাতীয় শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতার সূচিতে পরিবর্তন

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক:  দেশে চলমান তীব্র দাবদাহের কারণে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ প্রতিযোগিতার সময়সূচি পরিবর্তন করা হয়েছে। আগামী ১৪ ও ১৫ মে’র পরিবর্তে ২০ ও ২১ মে জাতীয় পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে বলে জানানো হয়। এ ছাড়াও অন্যান্য পর্যায়ের প্রতিযোগিতার সময় পরিবর্তন করা হয়েছে।

রোববার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে প্রকাশিত এক চিঠির মাধ্যমে এ তথ্য জানা গেছে।

এতে বলা হয়, সারা দেশে তীব্র তাপ প্রবাহের কারণে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উদযাপন প্রতিযোগিতার সময়সূচি পুনর্নির্ধারণ করা হয়েছে। এর মধ্যে ২১ ও ২২ মার্চ শিক্ষাপ্রতিষ্ঠান পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 

পরিবর্তিত সূচি অনুযায়ী ২৮ ও ২৯ এপ্রিল উপজেলা ও ঢাকা মহনগরীসহ ২৫টি থানা পর্যায়ের, ৫ ও ৬ মে জেলা পর্যায়ের, ১১ ও ১২ মে বিভাগ ও ঢাকা মহানগর পর্যায়ের এবং ২০ ও ২১ মে জাতীয় পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ২১ জুন প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণের আয়োজন করা হবে।

এ সূচি অনুযায়ী প্রতিযোগিতা আয়োজনের ব্যবস্থা নিতে অধিদপ্তর ও শিক্ষা কর্মকর্তাদের বলেছে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ।

 

সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ - dainik shiksha সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার বিষয়ে জনপ্রশাসন মন্ত্রী যা জানালেন - dainik shiksha চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার বিষয়ে জনপ্রশাসন মন্ত্রী যা জানালেন গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, পাস ৩৬.৩৩ শতাংশ - dainik shiksha গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, পাস ৩৬.৩৩ শতাংশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বেসরকারি শিক্ষকদের বদলির উদ্যোগ স্থগিতের নেপথ্যে - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলির উদ্যোগ স্থগিতের নেপথ্যে শিক্ষাখাতে অপপ্রচারে ভূয়া অভিভাবক ফোরাম, জাল সনদের অধ্যক্ষ - dainik shiksha শিক্ষাখাতে অপপ্রচারে ভূয়া অভিভাবক ফোরাম, জাল সনদের অধ্যক্ষ please click here to view dainikshiksha website Execution time: 0.010741949081421