জাতীয়করণ: ৯ শিক্ষক-কর্মচারী সংগঠনের সভায় কর্মসূচির সিদ্ধান্ত - দৈনিকশিক্ষা

জাতীয়করণ: ৯ শিক্ষক-কর্মচারী সংগঠনের সভায় কর্মসূচির সিদ্ধান্ত

নিজস্ব প্রতিবেদক |

শিক্ষা জাতীয়করণসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে বেসরকারি শিক্ষক-কর্মচারিদের  ৯টি শিক্ষক-কর্মচারি সংগঠন আন্দোলনে যাচ্ছে। আগামী ৩১ ডিসেম্বর জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে আন্দোলনের কর্মসূচি ঘোষণা দেবেন তারা।মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকালে রাজধানীর তেজতুরী বাজারে  অনুষ্ঠিত এক যৌথ সভা এ সিদ্ধান্ত নেয়া হয় বলে দৈনিকশিক্ষায় পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ আসাদুল হকের সভাপতিত্বে শিক্ষা জাতীয়করণের লক্ষ্যে বেসরকারি শিক্ষক-কর্মচারিদের ১১ দফা দাবি বাস্তবায়ন এবং  আন্দোলনের কর্মসূচির সিদ্ধান্ত গ্রহণ করা হয়। আন্দোলন পরিচালনার জন্য একটি যৌথ কমিটি গঠন করা হয়  সভায়। এ কমিটির সমন্বয়কারীর দায়িত্ব পালন করবেন বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ আসাদুল হক।

আসাদুল হক দৈনিকশিক্ষাডটকমকে বলেন, কমিটির আহ্বায়ক করা হয়েছে বাংলাদেশ শিক্ষক সমিতির সভাপতি মুহাম্মদ আবু বকর সিদ্দীক, বাংলাদেশ কলেজ-বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির প্রফেসর নূর মোহাম্মদ তালুকদার, বাংলাদেশ শিক্ষক সমিতির সভাপতি এম এ আওয়াল সিদ্দিকী,  বাংলাদেশ শিক্ষক সমিতির সভাপতি মো: আজিজুল ইসলাম ও বাংলাদেশ কারিগরি কলেজ শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তারকে।

যুগ্ন আহ্বায়ক হলেন, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো: ফয়েজ হোসেন, বাংলাদেশ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো: আবুল কাশেম,  বাংলাদেশ শিক্ষক সমিতির  সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসিন রেজা, বাংলাদেশ কলেজ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো: জাহাঙ্গীর,  বাংলাদেশ কারিগরি কলেজ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোহাম্মদ আলী চৌধুরী,  বাংলাদেশ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক বিলকিস জামান, বাংলাদেশ শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারি ফেডারেশেনের সভাপতি মো: হাবিবুর রহমান হাবিব ও সাধারণ সম্পাদক মো: ফকরুদ্দীন জিগার,  সভাপতি, বাংলাদেশ কর্মচারি সমিতির সভাপতি মো: শহীদ মোল্লা।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.011135101318359