জাতীয়করণের দাবিতে নাসিরনগরে শিক্ষকদের মানববন্ধন - দৈনিকশিক্ষা

জাতীয়করণের দাবিতে নাসিরনগরে শিক্ষকদের মানববন্ধন

নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি |

শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ,সরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের ন্যায় ৫% বার্ষিক প্রবৃদ্ধি,পূর্ণাঙ্গ উৎসব ভাতা,বাংলা নববর্ষ ভাতা,বাড়ি ভাড়া,চিকিৎসা ভাতাসহ শিক্ষক-কর্মচারীদের ১১ দফা দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে মানববন্ধন ও সমাবেশ করেছে উপজেলার শিক্ষক সমাজ।

বাংলাদেশ শিক্ষক সমিতি নাসিরনগর উপজেলার উদ্যোগে আজ মঙ্গলবার (০৯ জানুয়ারি) সকালে উপজেলা পরিষদের সামনের সড়কে মানববন্ধন কর্মসূচী ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বাংলাদেশ শিক্ষক সমিতি নাসিরনগর উপজেলার সভাপতি কাজী মাওলানা আতাউর রহমান গিলমানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক অরবিন্দু গোপের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক আবদুর রহিম, প্রধান শিক্ষক হাবিবুর রহমান শেখ, প্রধান শিক্ষক আবদুল লতিফ, প্রধান শিক্ষক সঞ্জিব কুমার দেব,প্রধান শিক্ষক সফিকুল ইসলাম, প্রধান শিক্ষক মোঃ মোরশেদ হায়দার প্রমূখ।

মানববন্ধন ও সমাবেশ শেষে উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ লিয়াকত আলীর কাছে দাবী সম্বলিত স্বারক লিপি প্রদান করা হয়। এসময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0060069561004639