জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২৬৬ কোটি টাকার বাজেট অনুমোদন - দৈনিকশিক্ষা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২৬৬ কোটি টাকার বাজেট অনুমোদন

জাবি প্রতিনিধি |

২০২১-২০২২ অর্থবছরের জন্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২৬৬ কোটি ২৪ লাখ টাকার বাজেট অনুমোদন করা হয়েছে। উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সিন্ডিকেট সভায় এ বাজেট অনুমোদন করা হয়েছে। মঙ্গলবার (২৯ জুন) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

বিশ্ববিদ্যালয় প্রশাসন আরও জানায়, সিন্ডিকেট সভায় ২০২০-২০২১ সালের সংশোধিত বাজেটও অনুমোদন করা হয়। গত ২৭ জুন এ সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়। 

সভায় কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ মো. মনজুরুল হক বাজেট উপস্থাপন করেন। সিন্ডিকেট সভায় প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মো. আমির হোসেন, প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মো. নূরুল আলম, সিন্ডিকেটের অন্যান্য সদস্য এবং সচিব ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ উপস্থিত ছিলেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.006458044052124