জিয়াউর রহমান কোন সেক্টরে বাস্তবে যুদ্ধ করেছেন তা জানা নেই: কাদের - দৈনিকশিক্ষা

জিয়াউর রহমান কোন সেক্টরে বাস্তবে যুদ্ধ করেছেন তা জানা নেই: কাদের

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক : আএয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ইতিবাচক রাজনীতি করবে এটা মনে করেন না। মুক্তিযুদ্ধে বিএনপির কোনো প্রত্যক্ষ ভূমিকা ছিল না। বিএনপি দল তখন ছিল না। কিন্তু সেক্টর কমান্ডার জিয়াউর রহমান কোন সেক্টরে বাস্তবে যুদ্ধ করেছেন সেটা আমাদের জানা নাই।

  

সোমবার (১৫ এপ্রিল) দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব বলেন তিনি।

কাদের বলেন, নববর্ষের দিনকে যারা অস্বীকার করে তারা প্রকারান্তরে বাঙ্গালি সংস্কৃতি, চেতনা ও মুক্তিযুদ্ধকে অস্বীকার করে। এরা সাম্প্রদায়িক সন্ত্রাসী সংগঠন। রক্ষা করার জন্য নয়, বাংলাদেশের স্বাধীনতা ধ্বংস করার জন্য বিএনপির জন্ম হয়েছে।

বিএনপি মহাসচিবকে ৬০ লাখ বন্দির তালিকা প্রকাশ করার আহ্বান জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ছিল ২০ হাজার হয়ে গেছে ৬০ লাখ। আমি ফখরুল সাহেবকে বলবো না হলে মিথ্যাচারের জন্য জাতির কাছে ক্ষমা চাইতে হবে।

তিনি আরও বলেন, দেশের জনগণ বিএনপির আন্দোলনে সম্পৃক্ত হয়নি, ভবিষ্যতেও বিএনপি জনগণের সমর্থন পাবে না।

স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ - dainik shiksha ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত - dainik shiksha টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0034341812133789