ঝালকাঠিতে দুই পক্ষের সংঘর্ষে কলেজছাত্র নিহত - দৈনিকশিক্ষা

ঝালকাঠিতে দুই পক্ষের সংঘর্ষে কলেজছাত্র নিহত

ঝালকাঠি প্রতিনিধি |

ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী ও পরাজিত প্রার্থীর কর্মী-সমর্থকদের সংঘর্ষে এক কলেজছাত্র নিহত হয়েছে।

নিহত আরিফ আকন (২৫) উপজেলার বিলছোনাউটা গ্রামের সাবেক ইউপি সদস্য মো. শাহ-আলম আকনের ছেলে। বাগেরহাট পিসি কলেজে বিএ তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন আরিফ।

মঙ্গলবার সন্ধ্যায় বিলছোউনটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সামনে সংঘর্ষের এ ঘটনা ঘটে বলে জানান কাঁঠালিয়া থানার ওসি পুলকচন্দ্র রায়।

তিনি প্রাথমিক তদন্তের তথ্যে বলেন, গত রোববার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী হন মজিবুর রহমান। তার কর্মী-সমর্থকরা পরাজিত প্রার্থী জিয়াউল হক ফারুকের এক কর্মীকে বাজারের একটি দোকানে আটকে রেখেছেন—এমন খবর পেয়ে জিয়াউল হকের কর্মী-সমর্থকরা তাকে উদ্ধার করতে যান। এ সময় দুই পক্ষের সংঘর্ষে আরিফ আহত হন।

প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্সে, পরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কিছুক্ষণ পরেই তিনি মারা যান বলে জানান ওসি পুলকচন্দ্র রায়।

তিনি বলেন, ঘটনার রাতেই জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। তারা হলেন- এলাকার আসমত আলী সিকদারের ছেলে শাহজাহান সিকদার (৫২), দেলোয়ার হোসেন হাওলাদারের ছেলে সিরাজ হাওলাদার (২৪) ও গোলাম আলী হাওলাদারের ছেলে দেলোয়ার হোসেন (৫৫)।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি পুলক চন্দ্র রায়। সংঘর্ষে কয়েকজন আহত হওয়ায় তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় বলেও তিনি জানান।

রোজায় স্কুল: শিক্ষার্থী উপস্থিতি কম, নজরদারিও ঢিলেঢালা - dainik shiksha রোজায় স্কুল: শিক্ষার্থী উপস্থিতি কম, নজরদারিও ঢিলেঢালা পেনশন প্রজ্ঞাপনে উদ্বিগ্ন ঢাবি উপাচার্য - dainik shiksha পেনশন প্রজ্ঞাপনে উদ্বিগ্ন ঢাবি উপাচার্য শিক্ষাপ্রতিষ্ঠানের গবেষণা অনুদান করমুক্ত - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানের গবেষণা অনুদান করমুক্ত ব্রাজিলে তীব্র গরমে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ - dainik shiksha ব্রাজিলে তীব্র গরমে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ শিক্ষা সহায়তা ট্রাস্টের নামে প্রতারণা, সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha শিক্ষা সহায়তা ট্রাস্টের নামে প্রতারণা, সতর্কীকরণ বিজ্ঞপ্তি উচ্চ মাধ্যমিকের সমমান পেলো ‘হেট’ - dainik shiksha উচ্চ মাধ্যমিকের সমমান পেলো ‘হেট’ আটকের ১৩ দিন পরেও বরখাস্ত হননি অধ্যক্ষ - dainik shiksha আটকের ১৩ দিন পরেও বরখাস্ত হননি অধ্যক্ষ please click here to view dainikshiksha website Execution time: 0.0033190250396729