ঝালকাঠির শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আনিসুর রহমান পলাশ - দৈনিকশিক্ষা

ঝালকাঠির শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আনিসুর রহমান পলাশ

দৈনিক শিক্ষাডটকম, ঝালকাঠি |

দৈনিক শিক্ষাডটকম, ঝালকাঠি: ঝালকাঠি উদ্বোধন মাধ‍্যমিক বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক এবিএম আনিসুর রহমান পলাশ জাতীয় শিক্ষা সপ্তাহ- ২০২৪ খ্রি. এ সদর উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (স্কুল পর্যায়) নির্বাচিত হয়েছেন। 

উল্লেখ্য, এর আগেও েএকবার তিনি ঝালকাঠি সদর উপজেলা ও জেলার শ্রেষ্ঠ  প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছিলেন। তার চারিত্রিক দৃঢ়তা, ব‍্যক্তিত্ব, সততা ও সুনাম সর্বমহলে প্রশংসিত। শিক্ষার মানোন্নয়নে তিনি বহুবার অভিভাবক সমাবেশ করেছেন, কৃতি শিক্ষার্থীদেরকে পুরস্কৃত করে উৎসাহিত করেছেন ও জাতীয় দিবসগুলো যথাযথ মর্যাদায় পালন করে আসছেন।

তাঁর নেতৃত্বে বিদ‍্যালয়ে যথাযথভাবে শ্রেণি পাঠদান কার্যক্রম, প্রাত‍্যাহিক সমাবেশ, নিয়মিত গ্রন্থাগারের ব‍্যবহার, পরিস্কার- পরিচ্ছন্নতা ও বৃক্ষরোপণের মাধ‍্যমে বিদ‍্যালয় প্রাঙ্গনে সবুজ ও পরিচ্ছন্ন পরিবেশ দৃশ‍্যমান।

জাতীয় শিক্ষাক্রম ২০২১ বাস্তবায়নে তিনি নিরলস পরিশ্রম করে আসছেন। তিনি বাংলাদেশ শিক্ষক সমিতি (কামরুজ্জামান) এর ঝালকাঠি জেলার সভাপতি ,  বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ ঝালকাঠি সদরের সাধারণ সম্পাদক, বাংলাদেশ স্কাউটস ঝালকাঠি সদরের কমিশনার  কবিতাচক্র ঝালকাঠির সহসভাপতি, আহবায়ক বাংলাদেশ যুব আদর্শ সমাজ বাস্তবায়ন পরিষদ ঝালকাঠি জেলাসহ আরও অনেক সামাজিক -সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত আছেন। এছাড়াও তিনি একজন কবিও।

সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান - dainik shiksha সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা - dainik shiksha লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষক কেনো বদলি চান - dainik shiksha শিক্ষক কেনো বদলি চান ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে - dainik shiksha ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে please click here to view dainikshiksha website Execution time: 0.0071558952331543