ঢাবি শিক্ষার্থী মাহবুবের সঙ্গে থাকা সেই ব্যক্তির সন্ধান চায় পুলিশ - দৈনিকশিক্ষা

ঢাবি শিক্ষার্থী মাহবুবের সঙ্গে থাকা সেই ব্যক্তির সন্ধান চায় পুলিশ

কুষ্টিয়া প্রতিনিধি |

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) নিহত শিক্ষার্থী মাহবুব আলম আদরের সঙ্গে থাকা অজ্ঞাত ব্যক্তির সন্ধান চেয়ে পোস্টার লাগানো হয়েছে। কুষ্টিয়া পিবিআইয়ের পরিদর্শক মো. মনিরুজ্জামান ইতোমধ্যে ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে আলমডাঙ্গা পর্যন্ত ৫০০টি পোস্টার লাগিয়েছেন। তিনি ঢাবি শিক্ষার্থী আদর হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা। 

আজ রবিবার (২৪ এপ্রিল) কুষ্টিয়া পিবিআইয়ের পরিদর্শক মো. মনিরুজ্জামান বলেন, ঢাবির নিহত শিক্ষার্থী মাহবুবের সঙ্গে থাকা অজ্ঞাত এক ব্যক্তির সন্ধান চেয়ে ইতোমধ্যে ৫০০ পোস্টার লাগানো হয়েছে। আরও ৩০০ পোস্টার লাগানো হবে। ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশন, বিমানবন্দর, জয়দেবপুর, টাঙ্গাইল থেকে আলমডাঙ্গা পর্যন্ত যেসব স্টেশনে চিত্রা এক্সপ্রেস ট্রেন থামে। সেসব স্টেশনে এসব পোস্টার লাগানো হয়েছে। আরও কিছু পোস্টার আছে, সেগুলো খুলনা পর্যন্ত লাগানো হবে।  

তিনি বলেন, আদালত এই তদন্তের জন্য কিছু সময় দিয়েছেন। এই সময়ের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে না পারলে আবারও নতুন করে সময় দেবেন। অজ্ঞাত ওই ব্যক্তিকে খোঁজার জন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

প্রসঙ্গত, গত ১৭ মার্চ সকালে কুষ্টিয়ার হার্ডিঞ্জ সেতুর নিচ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র মাহবুব আলম আদরের মরদেহ উদ্ধার করে পোড়াদহ রেলওয়ে থানা পুলিশ। ওইদিন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে মাহবুব আলমের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

মাহবুব আলম দুর্ঘটনায় মারা গেছেন বলে প্রচার করা হয়। তবে সেসময় মাহবুব আলমের আত্মীয়-স্বজন ও সহপাঠীরা কেউই তা বিশ্বাস করতে পারেননি। তাকে হত্যা করা হয়েছে বলে তারা দাবি করেন। সহপাঠী ও পরিবারের সদস্যসহ অনেকের কাছে তার মৃত্যু রহস্যজনক বলে মনে হয়। মরদেহ দাফনের পর মাহবুব আলমের বাবা আব্দুল হান্নান মিঠু বাদী হয়ে ১৯ মার্চ সন্ধ্যায় কুষ্টিয়ার পোড়াদহ রেলওয়ে থানায় মামলা করেন। এরপর মামলাটি তদন্তের জন্য পিবিআইয়ের পরিদর্শক মো. মনিরুজ্জামানকে নির্দেশ দেন আদালত।

নিহত আদর ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের ছাত্র ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসীন হলের ১০০৬ নম্বর কক্ষে থাকতেন। মা-বাবার একমাত্র ছেলে সন্তান ছিল মাহবুব। তার ছোট আরেকটি বোন রয়েছে।

দেড় মাস পর ক্লাসে ফিরছেন বুয়েট শিক্ষার্থীরা, স্থগিত পরীক্ষার তারিখ ঘোষণা - dainik shiksha দেড় মাস পর ক্লাসে ফিরছেন বুয়েট শিক্ষার্থীরা, স্থগিত পরীক্ষার তারিখ ঘোষণা অষ্টম শ্রেণি পর্যন্ত স্কুলের সংখ্যা বাড়াতে চায় সরকার - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত স্কুলের সংখ্যা বাড়াতে চায় সরকার চাকরির বয়স নিয়ে শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা - dainik shiksha চাকরির বয়স নিয়ে শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা স্কুলে গ্রীষ্মের ছুটি কি এপ্রিলে এগিয়ে আনা দরকার? - dainik shiksha স্কুলে গ্রীষ্মের ছুটি কি এপ্রিলে এগিয়ে আনা দরকার? কলেজের শিক্ষকদের ডিজিটাল বদলির আবেদন শুরু রোববার - dainik shiksha কলেজের শিক্ষকদের ডিজিটাল বদলির আবেদন শুরু রোববার বুটেক্সের প্রথম সমাবর্তন ৭ সেপ্টেম্বর - dainik shiksha বুটেক্সের প্রথম সমাবর্তন ৭ সেপ্টেম্বর শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি: শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি: শিক্ষা মন্ত্রণালয় দুর্যোগে শিক্ষাপ্রতিষ্ঠান ছুটিতে বিশেষ কমিটি গঠনে নীতিমালা হবে: শিক্ষামন্ত্রী - dainik shiksha দুর্যোগে শিক্ষাপ্রতিষ্ঠান ছুটিতে বিশেষ কমিটি গঠনে নীতিমালা হবে: শিক্ষামন্ত্রী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0033669471740723