তিন পদে নিয়োগ দেবে মিজমিজি পাইনাদী ফাযিল মাদরাসা - দৈনিকশিক্ষা

তিন পদে নিয়োগ দেবে মিজমিজি পাইনাদী ফাযিল মাদরাসা

বিজ্ঞাপন প্রতিবেদন |

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান (মাদরাসা) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০১৮ (৩০ নভেম্বর ২০২০ সংশোধিত) ও ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের বিধিমালা অনুযায়ী মিজমিজি পাইনাদী ফাযিল মাদরাসায় সৃষ্টপদে ৩য় ও ৪র্থ শ্রেণির ৩ জন কর্মচারী নিয়োগ দেওয়া হবে। 

১) ১জন অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর- শিক্ষাগত যোগ্যতা: আলিম/এইচএসসি/সমমান। আরবি কম্পিউটার অপারেটিং এ আবশ্যিক নির্ধারিত দক্ষতা থাকতে হবে, (বেতন গ্রেড-১৬) ২) ১জন কম্পিউটার ল্যাব অপারেটর- শিক্ষাগত যোগ্যতা: কম্পিউটার/তথ্য ও যোগাযোগ প্রযুক্তিসহ বিজ্ঞান বিভাগে আলিম/ এইচএসসি/ সমমান অথবা বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড হতে ৩ বছর মেয়াদী ডিপ্লোমা/সমমান। কম্পিউটার অপারেটিং দক্ষতা থাকতে হবে। (বেতন গ্রেড-১৬) ৩) ১ জন নিরাপত্তাকর্মী- (২য় বার) শিক্ষাগত যোগ্যতা: জেএসসি/জেডিসি/সমমান, (বেতন গ্রেড-২০)।

সকল পদে বয়স সর্বোচ্চ ৩৫ বছর (তবে সমপদে ইনডেক্সধারীদের জন্য বয়সসীমা শিথিলযোগ্য। সকল পদের আগ্রহী প্রার্থীকে ৫০০ টাকার পে- অর্ডার (অফেরতযোগ্য), ২ কপি পাসপোর্ট সাইজের ছবি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও প্রয়োজনীয় কাগজপত্রের ফটোকপি সহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে অধ্যক্ষ বরাবর আবেদন করতে হবে। 

এ পদে পূর্বে আবেদনকারীর আবেদন করতে হবে না।

যোগাযোগ:- অধ্যক্ষ,  মিজমিজি পাইনাদী ফাযিল মাদরাসা, মিজমিজি, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ।

মোবাইল: 01731771330

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0033388137817383