তেজগাঁও কলেজে সংবর্ধিত স্বরাষ্ট্রমন্ত্রী - দৈনিকশিক্ষা

তেজগাঁও কলেজে সংবর্ধিত স্বরাষ্ট্রমন্ত্রী

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক |

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক : রাজধানীর তেজগাঁও কলেজে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এবং শিক্ষাবিদ ও নবনির্বাচিত সংসদ সদস্য মো. আবদুর রশীদকে সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার কলেজ অডিটরিয়ামে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। 

ঢাকা-১২ আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ায় এবং তৃতীয় মেয়াদে স্বরাষ্ট্রমন্ত্রীর দায়িত্বপ্রাপ্ত হওয়ায় আসাদুজ্জামান খান কামালকে এ সংবর্ধনা দেয়া হয়। আর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ আসনের (সরিষাবাড়ি) সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রশিদ সংবর্ধনা দেয়া হয়েছে।

অনুষ্ঠানে কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. মো. হারুন-অর-রশিদের সভাপতিত্বে স্মারক বক্তা ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইমেরিটাস অধ্যাপক বীর মুক্তিযোদ্ধা ড. খন্দকার বজলুল হক। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদুর রহমান খান ইরান।  

অনুষ্ঠানের আহ্বায়ক ছিলেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আঞ্জুমান আরা। এ সময় কলেজের সব শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0031671524047852