দিনাজপুরে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ - দৈনিকশিক্ষা

দিনাজপুরে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ

দৈনিক শিক্ষাডটকম, দিনাজপুর |

দৈনিক শিক্ষাডটকম, দিনাজপুর : দিনাজপুরে তিন হাজার ৫৬৭ জন সুবিধাবঞ্চিত শিশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৬ এপ্রিল) দিনাজপুর সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের আয়োজেনে এ শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের স্পন্সরশিপ কার্যক্রমে শিশুদেরকে শিশুদের শিক্ষা কার্যক্রমকে গতিশীল করতে ও পড়াশোনায় উৎসাহিত করতে একটি চেয়ার, চারটি খাতা ও ৫ট কলম দেয়া হয়।

অনুষ্ঠানে গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি মোছা. আরজু আরা বেগম এর সভাপতিত্বে উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ইউপি সদস্য মোছা. রশিদা পারভীন, ইউপি সদস্য মো. হারেছ আলী ও সাংবাদিক কাশী কুমার দাস। এ ছাড়া স্বাগত বক্তব্য দেন দিনাজপুর এরিয়া প্রোগ্রাম ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর প্রোগ্রাম অফিসার দিনো দাস। 

এ সময় বক্তারা বলেন, আজকের শিশু আগামী কালের ভবিষ্যৎ। যে সমস্ত শিশুরা অর্থের অভাবে, পুষ্টির অভাবে পড়াশুনা করতে পারছে না ওয়ার্ল্ড ভিশন সেই সমস্ত শিশুদের তালিকাভুক্ত করে প্রতিবছর এই শিক্ষা উপহার বিতরণ করে আসছে। এতে যেমন শিশুরা পড়াশুনায় মনোযোগী হতে পারছে অপরদিকে ঝড়ে পড়া শিশুদের হার কমে আসছে এবং শিশুদের পড়াশোনার প্রতি আগ্রহ বাড়ছে।

স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ - dainik shiksha ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত - dainik shiksha টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0030879974365234