দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন - দৈনিকশিক্ষা

দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন

নিজস্ব প্রতিবেদক |

প্রিয় পাঠক,

‘দৈনিক শিক্ষা’ শিরোনাম ব্যাবহার করে ফেসবুকে কয়েকটি ভুয়া পেজ খোলা হয়েছে এবং দৈনিক শিক্ষাডটকমের অনুমতি ছাড়াই নিয়মিত খবর পোস্ট করছে প্রতারকচক্র।  দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইকের সংখ্যা ১ লাখ ২৬ হাজারের বেশি।

শিক্ষকদের কাছে সস্তা জনপ্রিয়তার আশায় কিছু অসত্য ও বানোয়াট খবর ওইসব ভুয়া পেজে পোস্ট করা হচ্ছে যা আদৌ দৈনিকশিক্ষার খবর নয়। এতে পাঠকমহলে বিভ্রান্তির সৃষ্টি  হচ্ছে। নীচে এরকম কয়েকটি ভুয়া পেজের তালিকা দেওয়া হলোঃ

www.facebook.com/দৈনিক-শিক্ষা-Dainik-Shiksha-724927900937879/ দৈনিক শিক্ষা – Dainik Shiksha
www.facebook.com/dainikshikshaonline/  এবং https://www.facebook.com/Meherpur.Press.Club/  

Dainikshiksha online

শিক্ষা বিষয়ক দেশের একমাত্র অনলাইন জাতীয় পত্রিকা ‘দৈনিক শিক্ষাডটকম’ পরিবারের পক্ষ থেকে সম্মানিত পাঠকদের অনুরোধ করছি উপরোক্ত ভুয়া ফেসবুক পেজ থেকে সতর্ক থাকুন এবং Report অপশনে গিয়ে অবশ্যই পেজগুলোর নামে রিপোর্ট করুন, তাদের ফেসবুক পেজে কমেন্ট লিখে খবরটি সবাইকে জানিয়ে দিন। ভুলেও ওইসব ভুয়া পেজে লাইক দিয়ে প্রতারকদের ফাঁদে পা দেবেন না। ভুয়া পেজ কর্তৃপক্ষ ইতিমধ্যে তাদের নাম পরিবর্তন করেছে এবং অনেকের কাছেই ফেসবুকে নোটিফিকেশন পাঠিয়েছে লিংক পরিবর্তনের। দৈনিকশিক্ষার ট্রেডমার্ক করা লোগো ব্যবহার করে দেখতে দৈনিকশিক্ষার মতো  কয়েকটি লোগো তৈরি করেছে তারা।

দৈনিকশিক্ষার শিক্ষানবিস প্রতিবেদক আল আমিন তালুকদার ও আশিক মাহমুদকে গত বছর চাকুরি থেকে অব্যহতি দেয়া হয়েছে।  

দৈনিকশিক্ষার লোগো ব্যবহার করে ফেসবুকে ভুয়া পেজ ও এ্যাপ তৈরির সঙ্গে যুক্ত কয়েকজনের বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনসহ কপিরাইট আইনে ব্যবস্থা নেয়ার পদক্ষেপ শুরু হয়েছে।


প্রিয় পাঠক, পাশাপাশি শিক্ষা বিষয়ক দেশের একমাত্র জাতীয় পত্রিকা দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজটি চিনে রাখুন এবং আমাদের প্রতিটি খবর আপনার ফেসবুক হোমপেজে দেখতে এখনি আমাদের আসল পেজে লাইক দিন।  পথ চলায় আমরা পাশে চাই সকল পাঠক ও শুভানুধ্যায়ীদের।

বার্তা সম্পাদক

 দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজের লিংক: https://www.facebook.com/dainikshiksha
ভুইফোঁড় শিক্ষক সমিতি নেতাদের এমপিও বাতিল হতে পারে - dainik shiksha ভুইফোঁড় শিক্ষক সমিতি নেতাদের এমপিও বাতিল হতে পারে শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ - dainik shiksha শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ ঢাকা শিক্ষা বোর্ডের জাপান টিকিট ৩০ লাখ! - dainik shiksha ঢাকা শিক্ষা বোর্ডের জাপান টিকিট ৩০ লাখ! যৌন হয়রানি: ঢাবি শিক্ষক নাদির জুনাইদকে অব্যাহতি - dainik shiksha যৌন হয়রানি: ঢাবি শিক্ষক নাদির জুনাইদকে অব্যাহতি জাল সনদধারী শিক্ষকের এমপিও বাতিল - dainik shiksha জাল সনদধারী শিক্ষকের এমপিও বাতিল অভিযুক্ত শিক্ষা সাংবাদিকদের পক্ষে জোর তদবির - dainik shiksha অভিযুক্ত শিক্ষা সাংবাদিকদের পক্ষে জোর তদবির কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে যৌ*ন হয়*রানি: ঢাবি শিক্ষক নাদির জুনাইদকে অব্যাহতি - dainik shiksha যৌ*ন হয়*রানি: ঢাবি শিক্ষক নাদির জুনাইদকে অব্যাহতি দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি - dainik shiksha ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি please click here to view dainikshiksha website Execution time: 0.0035459995269775