দোহাজারীতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৭৯তম শাখার উদ্বোধন - দৈনিকশিক্ষা

দোহাজারীতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৭৯তম শাখার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক |

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারীতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৭৯তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। বুধবার (১৮ ডিসেম্বর) এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি অতিথি হিসেবে উপস্থিত থেকে শাখাটি উদ্বোধন করেন  কেডিএস গ্রুপের চেয়ারম্যান ও চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্টিজের প্রেসিডেন্ট খলিলুর রহমান। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো. আব্দুস সালাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী।

এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. হাবীব উল্লাহ ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সাঙ্গু গ্রুপের চেয়ারম্যান মইনুদ্দিন সোহেল, পরিচালক মোসলেউদ্দিন সোহেল, দোহাজারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল্লাহ্ আল নোমান বেগ, মুফতি আহমেদ হোসাইন আল কাদেরী, হাজারী টাওয়ার ব্যবসায়ী সমিতির সভাপতি কাজী হাসান ও দোহাজারী শাখা ব্যবস্থাপক মোহাম্মদ ওসমানসহ প্রমুখ।

অনুষ্ঠানে ব্যাংকের চট্টগ্রাম জোনের প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আজমসহ চট্টগ্রামের বিভিন্ন শাখার ব্যবস্থাপক ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা হাবীব উল্লাহ্।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্জ খলিলুর রহমান চট্টগ্রামবাসীর পক্ষ থেকে ব্যাংকের নতুন শাখাটিকে স্বাগত জানান। তিনি শরীয়াহভিত্তিক আধুনিক ব্যাংকিং সেবা নিশ্চিত করার লক্ষ্যে ব্যাংক কর্তৃপক্ষের উদ্যোগের প্রশংসা করেন। ইসলামী অর্থনীতি সম্প্রসারণের মাধ্যমে দেশের উন্নয়নের বিষয়েও আলোকপাত করেন।

স্বাগত বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0040040016174316