নওগাঁয় ভটভটি উল্টে ২৫ শিক্ষার্থীসহ আহত ২৭ - দৈনিকশিক্ষা

নওগাঁয় ভটভটি উল্টে ২৫ শিক্ষার্থীসহ আহত ২৭

নওগাঁ প্রতিনিধি |

ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নিতে নওগাঁ জেলা স্টেডিয়ামে যাওয়ার পথে ভটভটি উল্টে একটি বিদ্যালয়ের ২৫ শিক্ষার্থীসহ ২৭ জন আহত হয়েছেন।

বুধবার (১৮ জানুয়ারি) সকাল ৯টার দিকে আত্রাই-রাণীনগর সড়কের আত্রাই উপজেলার ধনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এদের মধ্যে তিন জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় ভটভটির চালক ও বিদ্যালয়ের নৈশপ্রহরীও আহত হন। 

জানা যায়, মান্দা উপজেলার দাসপাড়া উচ্চ বিদ্যালয়ের ২৫ জন শিক্ষার্থী ৫১তম শীতকালীন আন্তঃজেলা ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নিতে ভটভটিতে (ইঞ্জিনচালিত গাড়ি) করে নওগাঁ জেলা স্টেডিয়ামে যাচ্ছিলো। পথে আত্রাই-রাণীনগর সড়কের আত্রাই উপজেলার ধনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি অটো ভ্যানকে পাশ কাটাতে গিয়ে তাদের ভটভটি সড়কের পাশে উল্টে যায়। এতে ভটভটিতে থাকা ২৫ শিক্ষার্থী, বিদ্যালয়ের নৈশপ্রহরী ও গাড়ি চালক আহত হন। তাদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট নওগাঁ আধুনিক হাসপাতালে নেওয়া হয়। সেখানে ২৩ শিক্ষার্থীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। অপর দুই শিক্ষার্থী ও বিদ্যালয়ের নৈশপ্রহরী গুরুতর আহত হওয়ায় তাদের হাসপাতালে ভর্তি করানো হয়।

দাসপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুনিল কুমার মণ্ডল বলেন, জেলা স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা সমিতির আয়োজনে ৫১তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা চলছে। ওই প্রতিযোগিতায় ফুটবলসহ কয়েকটি ইভেন্টে অংশ নেওয়ার জন্য আমাদের বিদ্যালয়ের ২৫ শিক্ষার্থী ভটভটিতে চড়ে নওগাঁ জেলা স্টেডিয়াম মাঠে আসছিলো। পথে তাদের ভটভটি দুর্ঘটনার শিকার হয়। দুই শিক্ষার্থী ও বিদ্যালয়ের নৈশপ্রহরী গুরুতর আহত হয়েছে। অন্য শিক্ষার্থীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে জেলা শিক্ষা কর্মকর্তা লুৎফর রহমান বলেন, এ ঘটনায় কর্তৃপক্ষের কোনো অবহেলা রয়েছে কি-না, বিষয়টি খতিয়ে দেখা হবে। ঘটনাটি ইতোমধ্যেই ডিসি স্যার জেনেছেন। প্রশাসনের পক্ষ থেকে তিনি আহত শিক্ষার্থীদের চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0066909790039062