নগদ মেগা ক্যাম্পেইনের গিফট বিতরণ করছেন তারকারা - দৈনিকশিক্ষা

নগদ মেগা ক্যাম্পেইনের গিফট বিতরণ করছেন তারকারা

দৈনিকশিক্ষা ডেস্ক |

ঈদের আগে মানুষের মধ্যে ঈদের আনন্দ বিলাচ্ছে নগদ লিমিটেড-এর মেগা ক্যাম্পেইন। এখন পর্যন্ত শতাধিক মোটরসাইকেল ও রেফ্রিজারেটরসহ বিভিন্ন ধরনের দুই হাজারের বেশি গিফট বিজয়ীদের মাঝে হস্তান্তর করেছে প্রতিষ্ঠানটি। এরমধ্যে মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ ও পার্সা ইভানার মতো তারকারাও নগদ-এর হয়ে গিফট বিতরণ করেছেন। 

চলমান মেগা ক্যাম্পেইনে প্রতিদিনের বিজয়ীদের মধ্যে গিফট বিতরণ শুরু করেছে নগদ। গত ৮ এপ্রিল যশোরের কৃষ্ণচন্দ্র রায়ের হাতে মেগা ক্যাম্পেইনের মোটরসাইকেল হস্তান্তর করেন অভিনেতা মিশু সাব্বির। এর আগে ৫ এপ্রিল অভিনেতা জিয়াউল হক পলাশ গাজীপুরের মাহে আলমের হাতে মোটরসাইকেল তুলে দেন, ২ এপ্রিল নারায়ণগঞ্জের কামরুল হাসানের কাছে মোটরসাইকেল হস্তান্তর করেন অভিনেত্রী পার্সা ইভানা।

গিফট পাওয়ার পর যশোরের মোটরসাইকেল বিজয়ী কৃষ্ণচন্দ্র রায় বলেন, মধ্য বিত্ত হওয়ায় শখ তো দূরের কথা, অনেক সময় প্রয়োজনই মেটাতে পারি না। অনেক দিনের ইচ্ছা ছিলো একটি মোটরবাইকের, নগদ সেই ইচ্ছাটা পূরণ করেছে। নগদ-এর প্রতি আমার বিশ্বাস আরো বেড়ে গলে। ২৫০ কিলোমিটার পাড়ি দিয়ে নগদ মোটরসাইকেলটি আমার বাড়িতে এসে পৌঁছে দিয়ে গেলো, নগদ-এর প্রতি আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

২৩ মার্চ থেকে শুরু হওয়া মেগা ক্যাম্পেইনের পুরস্কারের অংশ হিসেবে এখন পর্যন্ত ৪৫৭টি বাইক, রেফ্রিজারেটর, স্মার্ট টেলিভিশন, ফোন ও ট্যাব বিতরণ করেছে নগদ। এছাড়া শপিং মলের বিজয়ীদের জন্য হেডফোন ও স্মার্টফোন বিতরণ করা হয়েছে ৮৫০টি। পাশাপাশি কোরিয়ারের মাধ্যমে হেডফোন ও স্মার্টফোন বিতরণ করা হয়েছে ৭৮৫টি। সব মিলিয়ে এখন পর্যন্ত দুই হাজারের বেশি পুরস্কার হস্তান্তর করেছে নগদ। 

বর্তমান মেগা ক্যাম্পেইন বিষয়ে নগদ-এর চিফ মার্কেটিং অফিসার সাদাত আদনান আহমেদ বলেন, গ্রাহকের জন্য খুশির একটি উপলক্ষ হিসেবে এসেছে নগদ-এর মেগা ক্যাম্পেইন। সারা দেশ জুড়ে আমরা ব্যাপক সাড়া পাচ্ছি। প্রতিদিনিই বিজয়ীদের কাছে পৌঁছে যাচ্ছে তাদের কাঙ্ক্ষিত গিফট। আমরা চাই মানুষ নগদ-এর মাধ্যমে ডিজিটাল পেমেন্টে অভ্যস্ত হয়ে উঠুক এবং নিজের কষ্টার্জিত টাকার সাশ্রয় করুক।
 
নগদ-এর মাধ্যমে নির্দিষ্ট মার্চেন্টে ৫০০ টাকা বা তার বেশি কেনাকাটা করে এসব গিফট পাওয়ার সুযোগ থাকছে। তাছাড়া প্রতি ঘণ্টায় কেনাকাটার পেমেন্টে করে গ্রাহক পেতে পারেন ১০০ ভাগ বা সর্বোচ্চ দুই হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক। মেগা অফারের এ ক্যাম্পেইন চলবে আগামী ৩০ জুন পর্যন্ত।
 
এ ক্যাম্পেইন চলাকালীন একজন গ্রাহক সর্বোচ্চ তিন বার ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন এবং মেগা অফারের জন্য শুধু একবারই যোগ্য হবেন। ক্যাশব্যাকটি প্রতি ঘণ্টায় ১০ জন গ্রাহককে দেয়া হচ্ছে। এক্ষেত্রে ক্যাশব্যাকটি পরবর্তী কার্যদিবসে গ্রাহকের ওয়ালেটে পৌঁছে যাবে। এই ক্যাশব্যাক অফারটি দিনের সকাল ১০টা থেকে রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত উপভোগ করা যাবে।

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.002849817276001