নগদ-রকমারি অনলাইন বইমেলা শুরু - দৈনিকশিক্ষা

নগদ-রকমারি অনলাইন বইমেলা শুরু

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

বইপ্রেমীদের জন্য শুরু হলো দুই মাসব্যাপী নগদ-রকমারি অনলাইন বইমেলা। রকমারির ওয়েবসাইট থেকে পছন্দমতো বই অর্ডার করে ছাড় দেয়া মূল্যের ওপর নগদ-এর মাধ্যমে পেমেন্ট করলেই গ্রাহকেরা পাবেন আরও ২১ শতাংশ তাৎক্ষণিক ক্যাশব্যাক। বইপ্রেমীরা যেন তাদের পছন্দের বই বেশি লাভে কিনতে পারেন, সে জন্যই এমন আকর্ষণীয় অফার।

আজ বুধবার থেকে শুরু হওয়া নগদ-রকমারি বইমেলা দেশের সবচেয়ে বড় অনলাইন বইমেলা হিসেবে চলবে আগামী ৩১ মার্চ পর্যন্ত। ২১ শতাংশ ক্যাশব্যাক অফারের সব শর্ত পূরণ সাপেক্ষে বইপ্রেমীরা অফারটি উপভোগ করতে পারবেন একাধিকবার।

অফারের আওতায় গ্রাহকেরা কেবল রকমারির ওয়েবসাইট থেকে বই কিনে ‘নগদ’-এর গেটওয়ের মাধ্যমে পেমেন্ট করলে প্রতি লেনদেনে সর্বোচ্চ ৭৫ টাকা এবং গোটা ক্যাম্পেইন চলা অবস্থায় সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। সেক্ষেত্রে ‘নগদ’ অ্যাপ অথবা ইউএসএসডি (*167#)-এর মাধ্যমে পেমেন্ট করলে ক্যাশব্যাক অফারটি প্রযোজ্য হবে না। গ্রাহকেরা অফারটি উপভোগ করতে চাইলে তাদের ‘নগদ’ অ্যাকাউন্টটি অবশ্যই সচল থাকতে হবে।

দুই মাসব্যাপী নগদ-রকমারি অনলাইন বইমেলা উপলক্ষে নগদের চিফ সেলস অফিসার মো. সিহাব উদ্দিন চৌধুরী বলেন, অমর একুশে বইমেলা শুরু হলো আজ থেকে। ভাষার মাসে আমরা আমাদের গ্রাহকদের বই পড়তে উৎসাহিত করতে দুই মাসব্যাপী নগদ-রকমারি বইমেলার আয়োজন করেছি। শিক্ষানুরাগী গ্রাহকদের জন্য এটি একটি দারুণ অভিজ্ঞতা হবে বলে আমরা বিশ্বাস করি।

নগদ-রকমারি অনলাইন বইমেলার বিষয়ে রকমারি ডটকম-এর চেয়ারম্যান মাহমুদুল হাসান সোহাগ বলেন, রকমারিতে যুক্ত আছে দুই লক্ষাধিক বই, ৮০ হাজারের বেশি লেখক এবং আট হাজারের বেশি প্রকাশক। এত সুবিশাল একটি প্ল্যাটফর্মে বইপ্রেমীরা খুব সহজে তাদের পছন্দের বই বেছে নিতে পারবেন। গ্রাহকদের সুবিধার জন্য রকমারি থেকে বই পৌঁছে দেওয়ার মতো সেবাও চালু থাকবে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0031390190124512