নগদের দুই কর্মী জিতলেন সাউথ এশিয়ান বিএফএসআই টেক অ্যাওয়ার্ড - দৈনিকশিক্ষা

নগদের দুই কর্মী জিতলেন সাউথ এশিয়ান বিএফএসআই টেক অ্যাওয়ার্ড

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক |

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক: দেশের জনপ্রিয় মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস নগদ লিমিটেডের দুজন কর্মী দক্ষিণ এশিয়ার সম্মানজনক পুরস্কার বিএফএসআই টেক অ্যাওয়ার্ড অর্জন করেছেন। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ২৫০ জন প্রতিনিধি এই আয়োজনে অংশগ্রহণ করেন।

সম্প্রতি নেপালের রাজধানী কাঠমান্ডুতে অনুষ্ঠিত ‘সাউথ এশিয়ান বিএফএসআই টেক সামিট’ অনুষ্ঠানে এই পুরস্কার হস্তান্তর করা হয়। নেপালের উপ-প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রী নারায়ণ কাজি শ্রেষ্ঠ দক্ষিণ এশিয়ার দেশগুলোর পুরস্কার বিজয়ীদের হাতে পুরস্কার হস্তান্তর করেন। অনুষ্ঠানে বিশ্বের বিভিন্ন দেশের মোট ৪৬ জনকে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কৃত করা হয়।

এবারের আয়োজনে নগদ লিমিটেডের চিফ প্রোগ্রাম অফিসার শাহরিয়ার ইবনে জামান ‘ডিজিটাল ট্রান্সফরমেশন অ্যান্ড ইনোভেশন’  ক্যাটাগরিতে ‘রাইজিং স্টার’ পুরস্কার অর্জন করেন এবং নগদ লিমিটেডের হেড অব মার্কেটিং স্ট্রাটেজি অ্যান্ড প্ল্যানিং কেএম মনসুরুল আজিজ ‘রাইজিং স্টার’ ক্যাটাগরিতে ‘পিআর অ্যান্ড মার্কেটিং কমিউনিকেশন্স প্রফেশনাল অফ দ্য ইয়ার’ পুরস্কার জয় করেন। 

বিশ্বের বিভিন্ন দেশ থেকে ২৫০ জনের বেশি অংশগ্রহণকারী এই আয়োজনে অংশ নেন। এর মধ্যে সার্কভুক্ত ছয়টি দেশ ভারত, বাংলাদেশ, মালদ্বীপ, ভুটান, শ্রীলঙ্কা এবং নেপালের ব্যাংকখাতের ইন্ডাস্ট্রি লিডার্স, পলিসি মেকার্স এবং ইনফ্লুয়েন্সাররা অংশগ্রহণ করেন। এই অয়োজনে প্রযুক্তি ও তথ্যপ্রযুক্তিতে উদ্ভাবন নিয়ে আসা ব্যক্তিদের সম্মানিত করা হয়। ১০টি ভিন্ন সেশনে ৪০ জনের বেশি বক্তা তাদের অভিজ্ঞতা ও মতামত তুলে ধরেন।

সম্প্রতি নগদ বিএমডব্লিউ ক্যাম্পেইন পরিচালনা করেছে। যেটি শুধু দেশের ভেতরে না, দেশের বাইরেও সমান আওয়াজ তুলেছিল। এই ক্যাম্পেইনের ফলে ডিজিটাল ফাইন্যান্সিয়াল লেনদেন উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। নগদের দুজন কর্মীকে বিএফএসআই-এর স্বীকৃতি যেটিকে আরো বেশি প্রাসঙ্গিক করে তুলেছে।   

স্বীকৃতির বিষয়ে নগদ লিমিটেডের চিফ প্রোগ্রাম অফিসার শাহরিয়ার ইবনে জামান বলেন, যেকোনো পুরস্কার জেতা সবসময়ই আনন্দের। আমি সত্যিই খুব সম্মানিত বোধ করছি এই স্বীকৃতির জন্য, এটি আরো প্রমাণ করে উদ্ভাবনের মাধ্যমে একটি প্রতিষ্ঠানের ডিজিটাল রূপান্তর কীভাবে সম্ভব।

পুরস্কার অর্জনের পর নগদ লিমিটেডের হেড অব মার্কেটিং স্ট্রাটেজি অ্যান্ড প্ল্যানিং কেএম মনসুরুল আজিজ বলেন, গত বছর নগদে মার্কেটিং কমিউনিকেশন্সে অবদানের জন্য আমি এই স্বীকৃতি পেয়েছি, যার কারণে আমি সত্যিই অনেক সম্মানিত বোধ করছি। এই অর্জনই প্রমাণ করে নগদ নিয়মিতভাবে ভালো করছে।

স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ - dainik shiksha ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত - dainik shiksha টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0029799938201904