নগদের সঙ্গে তামিমের ‘আজীবন’ চুক্তি - দৈনিকশিক্ষা

নগদের সঙ্গে তামিমের ‘আজীবন’ চুক্তি

দৈনিকশিক্ষা ডেস্ক |

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা ক্রিকেটার তামিম ইকবালের সঙ্গে আজীবন চুক্তি করেছে বিশ্বের সবচেয়ে দ্রুতবর্ধনশীল মোবাইল আর্থিক সেবা প্রতিষ্ঠান ‘নগদ’। গতকাল সোমবার এ বিষয়ে এক আনুষ্ঠানিক চুক্তি হয়েছে নগদ ও দেশের ইতিহাসে সেরা ওপেনার তামিম ইকবালের মধ্যে। নগদের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন নগদের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক। মঙ্গলবার নগদের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। 

নগদ বলছে, ২০২১ খ্রিষ্টাব্দে এক চুক্তির পর নগদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পালন করছিলেন তামিম ইকবাল। এ সময়ে নগদ আট কোটি গ্রাহকের ভালোবাসা পাওয়ার পাশাপাশি দেশের সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

আজীবন চুক্তি স্বাক্ষরের পর তামিম ইকবাল বলেন, নগদ সব সময় আমার হৃদয়ে খুব কাছাকাছি থেকেছে। সাম্প্রতিক সময়ে নগদের সেবার কলেবর আরো অনেক বেড়েছে ব্যক্তিগতভাবে আমি খুবই আনন্দিত নগদ এবং আমি আমাদের কাজের ক্ষেত্রকে আরো বিস্তৃত করতে পেরেছি।

ক্রিকেটার তামিম ইকবাল বলেন, নগদের সঙ্গে যুক্ত হওয়ার আগে থেকেই আমি নগদ-এর ওয়ালেট ব্যবহার করি। ক্যাশলেস লেনদেনকে জনপ্রিয় করার ক্ষেত্রে নগদের যে অবদান, সেটি স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের প্রক্রিয়াকে আরো বেগবান করছে। তাছাড়া আর্থিক খাতকে ডিজিটালি অ্যাডভান্স করতেও গত চার বছর নগদ গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। কাগজপত্র ছাড়া শুধু কয়েকটি সংখ্যা ডায়াল করে নগদ অ্যাকাউন্ট খোলাসহ এক ক্লিকে অনেক কিছুর সমাধান করে দিয়েছে নগদ। ফলে জীবন এখন আগের চেয়েও স্বাচ্ছন্দ্যময়।

তামিম ইকবালের সঙ্গে অনেক লম্বা সময়ের জন্য চুক্তিবদ্ধ হওয়াকে দুই পক্ষের মধ্যে পারস্পরিক বোঝাপড়া, শ্রদ্ধাবোধ এবং দায়িত্বের অংশ হিসেবে দেখছেন নগদের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক। তিনি বলেন, মোবাইল আর্থিক সেবার মাধ্যমে মানুষের দিনবদলের অগ্রযাত্রায় তামিমের মতো বিশ্বসেরা একজন ক্রিকেটার নগদের সঙ্গে দুই বছর ধরে থাকার পর আজীবনের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন, এটি অত্যন্ত আনন্দের একটি ব্যাপার। এই দুই বছর আমরা এক সঙ্গে মানুষের জীবনমান উন্নয়নে কাজ করেছি। আমরা আশা করি তামিম ইকবাল সামনের দিনে মানুষের মনে আরও মুগ্ধতা ছড়াবেন এবং নগদকে আরও বড় জায়গায় নিয়ে যেতে উৎসাহ দেবেন। 

তামিম ইকবাল খান নগদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ইতোমধ্যে বিভিন্ন ধরনের ক্যাম্পেইনে ও অনুষ্ঠানে নগদের ব্র্যান্ড ইমেজ দাড় করাতে ভূমিকা রেখেছেন। তিনি নগদের বিএমডব্লিউ ক্যাম্পেইন চলাকালে একটি সেডান গাড়ি বিজয়ী অনুপ এলভিনের বাসায় গিয়ে গাড়ি হস্তান্তরসহ অনেক ধরনের ক্যাম্পেইন সফল করেছেন।
 
২০১৯ খ্রিষ্টাব্দে মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরে যাত্রার পর একে একে অসম্ভব সাধন করেছে নগদ। মাত্র চার বছরে নগদের গ্রাহক আট কোটির বেশি হওয়ার পাশাপাশি দৈনিক গড় লেনদেন এক হাজার কোটি টাকায় পৌঁছে গেছে। এই অল্প সময়ের মধ্যে দেশের সবচেয়ে দ্রুততার সঙ্গে ১০ হাজার কোটি টাকার কোম্পানি হওয়ার মার্যাদাও পেয়েছে নগদ।

দেশের একটি মোবাইল আর্থিক সেবা হিসেবে নগদ লিমিটেড শুরু থেকে দেশের মানুষের জন্য কিছু করার পরিকল্পনা নিয়ে কাজ করছে। যে কারণে নগদের সঙ্গে যুক্ত হয়েছেন ক্রিকেটার, অভিনয় শিল্পী, তারকা, ব্যবসায়ীসহ বিভিন্ন জগতের সফল মানুষেরা। তাঁদের সাথে যুথবদ্ধ হয়ে নগদ তৈরি করে চলেছে এক অনবদ্য সফলতার গল্প।

স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ - dainik shiksha ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত - dainik shiksha টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0065507888793945