নতুন বই পেয়ে উচ্ছ্বসিত নাসিরনগরের শিক্ষার্থীরা - দৈনিকশিক্ষা

নতুন বই পেয়ে উচ্ছ্বসিত নাসিরনগরের শিক্ষার্থীরা

দৈনিকশিক্ষাডটকম, নাসিরনগর (ব‍্রাহ্মণবাড়িয়া) |

দৈনিকশিক্ষাডটকম, নাসিরনগর (ব‍্রাহ্মণবাড়িয়া): বছরের প্রথম দিনে সারা দেশের ন্যায় ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বই উৎসব করেছে শিক্ষার্থীরা। নতুন বই পেয়ে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা।

বছরের প্রথম দিনে সোমবার সকাল থেকে নাসিরনগর উপজেলার বিভিন্ন স্কুলে স্কুলে বই উৎসবের শামিল হয় হাজার হাজার শিক্ষার্থী। 

এদিন উপজেলার  ১২৬ টি প্রাথমিক বিদ্যালয়, ৩৪টি কিন্ডারগার্টেন, ১১টি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়, ২৭টি মাধ্যমিক ও মাদরাসায় বিনামূল্যের বই বিতরণ করা হয়।

সকাল ১০টা নাসিরনগর শিশু কাননের শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইমরানুল হক ভূইঁয়া। এরপরই নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ‍্যালয়, মডেল সরকারি প্রাথমিক বিদ‍্যালয়, সরকারি বালিকা উচ্চ বিদ‍্যালয় ও সরকারি প্রাথমিক (বালিকা) বিদ‍্যালয়ে নতুন বই তুলে দেন ইউএনও মোহাম্মদ ইমরানুল হক ভূইঁয়া, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মাজাহারুল হুদা, কবীর হোসেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার রহিমা খাতুনসহ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যরা। এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষার্থীরা।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0052988529205322