নন-ক্যাডার পদে নিয়োগের আবেদনপত্র জমা স্থগিত - দৈনিকশিক্ষা

নন-ক্যাডার পদে নিয়োগের আবেদনপত্র জমা স্থগিত

নিজস্ব প্রতিবেদক |

বিভিন্ন গ্রেডের উচ্চতর বেতন-স্কেলের নন-ক্যাডার পদের সরাসরি নিয়োগের জন্য অনলাইনে রেজিস্ট্রেশনকারী প্রার্থীদের আবেদনপত্র (হার্ড কপি) জমা নেওয়া স্থগিত করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি)। করোনা পরিস্থিতিতে এ কার্যক্রম স্থগিত করা হয়েছে বলে গতকাল মঙ্গলবার পিএসসি থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, নন-ক্যাডার বিভিন্ন গ্রেডের উচ্চতর বেতন-স্কেলের পদের সরাসরি নিয়োগের জন্য অনলাইন রেজিস্ট্রেশনের জন্য গত ২৩ ফেব্রুয়ারি নিয়োগ বিজ্ঞপ্তি জারি করা হয়েছিল। বিজ্ঞপ্তিতে অনলাইনে রেজিস্ট্রেশনকারী প্রার্থীদের আবেদনপত্র ও প্রয়োজনীয় কাগজপত্রসহ আগামী ১৮ এপ্রিল থেকে ২ মে এর মধ্যে সংশ্নিষ্ট ইউনিটগুলোর পরিচালক বরাবর ডাকযোগে বা হাতে জমা দেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছিল।

রেজিস্ট্রেশনকারী প্রার্থীদের আবেদনপত্র গ্রহণ করোনার কারণে স্থগিত করা হলো। আবেদনপত্র জমাদানের পুনর্নির্ধারিত তারিখ ও সময় পরবর্তী সময়ে কমিশনের ওয়েবসাইট ও জাতীয় দৈনিক পত্রিকার মাধ্যমে জানানো হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও - dainik shiksha স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি - dainik shiksha সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা - dainik shiksha ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.0038549900054932