নাসিরনগরে সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা - Dainikshiksha

নাসিরনগরে সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা

নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি |

জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। রোববার (৩০ সেপ্টেম্বর) সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নৌ-পরিবহন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।

উপজেলা নিবার্হী কর্মকর্তা  মোঃ মাসউদ পারভেজ মজুমদারের সভাপতিত্বে কাজী আতাউর রহমান গিলমানের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন নাসিরনগর সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ আলমগীর,চাতলপাড় ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ ওমর আলী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ডাঃ রাফিউদ্দিন আহমেদ,সাংস্কৃতিক সম্পাদক অরুণ জ্যোতি ভট্রার্চায। 

স্বাগত বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মাকছুদুর রহমান। অন্যদের মধ্যে বক্তব্য দেন প্রধান শিক্ষক আবদুর রহিম,শিক্ষার্থী দীপ্তি চৌধুরী প্রমূখ। 

অনুষ্ঠানে উপজেলা ভাষা সাহিত্য, গণিত,দৈনন্দিন বিজ্ঞান,বাংলাদেশ মুক্তিযুদ্ধ এবং বাংলাদেশ স্টাডিজ বিষয়ের ওপর মোট ১২ জন শিক্ষার্থীকে ১ হাজার করে টাকা ও সনদপত্র,জেএসসি,এসএসসি,এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৪২ শিক্ষার্থীদের সংবর্ধনা এবং উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান কলেজ,মাধ্যমিক বিদ্যালয়,মাদ্রাসা,শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান,শ্রেষ্ঠ শিক্ষার্থী,শ্রেষ্ঠ স্কাউট,শ্রেষ্ঠ স্কাউট শিক্ষকদের ক্রেষ্ট প্রদান ও সনদপত্র প্রদান করা হয়।  

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0039379596710205