নিউ মডেল ডিগ্রি কলেজে রিলিজ স্লিপে ভর্তি বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

নিউ মডেল ডিগ্রি কলেজে রিলিজ স্লিপে ভর্তি বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক |

ঢাকা শহরের প্রাণকেন্দ্র রাসেল স্কয়ারে অবস্থিত একটি ঐতিহ্যবাহী ও অত্যাধুনিক শিক্ষা প্রতিষ্ঠান নিউ মডেল ডিগ্রি কলেজে ২০২১-২০২২ সেশনে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ১ম বর্ষ অনার্স শ্রেণিতে ১ম রিলিজ স্লিপে অনলাইনে ভর্তির আবেদন চলছে। বর্তমানে এই কলেজে উচ্চমাধ্যমিক সহ জাতীয় বিশ্ববিদ্যালয়য়ের অধীনে ৪ বছর মেয়াদি স্নাতক(অনার্স), প্রফেশনাল অনার্স (বিবিএ, সিএসই ও টিএইচএম), মাস্টার্স প্রিলিমিনারি ও শেষ পর্ব সহ  প্রফেশনাল এমবিএ কোর্স চালু রয়েছে। এছাড়াও স্নাতক(পাস) ও ১ বছর মেয়াদি ডিপ্লোমা ইন লাইব্রেরি এন্ড ইনফরমেশন সাইন্স বিষয়ে শিক্ষা কার্যক্রম চলছে। কলেজে শতাধিক স্বনামধন্য অভিজ্ঞ ও পরিশ্রমী শিক্ষক কর্মরত রয়েছেন।
অনার্স বিষয়সমুহঃ হিসাববিজ্ঞান,মার্কেটিং ,ব্যবস্থাপনা, ফিন্যান্স এন্ড ব্যাংকিং , ইংরেজি, বাংলা, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি ,সমাজকর্ম, অর্থনীতি, রাষ্ট্রবিজ্ঞান, রসায়ন, গণিত।
ক) নিউ মডেল ডিগ্রি কলেজ কোডঃ ৬৪১০।
খ) অনলাইনে আবেদনের ওয়েবসাইটঃ www.nu.ac.bd/admissions       
গ) অনলাইনে আবেদনের তারিখঃ  ১৬/০৮/২০২২ থেকে ২৫/০৮/২০২২ পর্যন্ত। 
ঘ) আবেদন সম্পর্কে বিস্তারিত এবং সর্বশেষ খবর জানতে কলেজের অফিসিয়াল ফেসবুক পেইজ https://www.facebook.com/nmdcedu তে লক্ষ্য রাখুন।
** কলেজ অফিস ও তথ্যকেন্দ্র থেকে অনলাইন আবেদনে সার্বিক সহায়তা দেওয়া হয়।
** কলেজে কর্তৃপক্ষের সাথে ই-মেইল: [email protected], ফোন নম্বর: ০২-৯১০১১৩৪, ০২-২২২২৪১৪২৭ ও মোবাইল: ০১৩০৯১০৮২৫০, ০১৭১৭৩৮৮১৪৭, ০১৭১১৪৫৩৪৯৭, ০১৯২০৩৫৪৩৫৫ প্রয়োজনে যোগযোগ করতে বলা হয়েছে।
সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলুন, সুস্থ থাকুন।


  

 

 

ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0037121772766113