নিখোঁজের আট দিন পর নদী থেকে ছাত্রের ম*র*দেহ উদ্ধার - দৈনিকশিক্ষা

নিখোঁজের আট দিন পর নদী থেকে ছাত্রের ম*র*দেহ উদ্ধার

দৈনিক শিক্ষাডটকম, ঝালকাঠি |

দৈনিক শিক্ষাডটকম, ঝালকাঠি : ঝালকাঠিতে নিখোঁজের আট দিন পর নদী থেকে অদিত্য চক্রবর্তী (৮)  নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২০ এপ্রিল) রাত ৯টার দিকে উপজেলার চরবহরমপুর এলাকায় সুগন্ধা নদীর তীর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আদিত্য চক্রবর্তী (৮) শহরের বাতুরতলা এলাকার স্টুডিও ব্যবসায়ী শিমুল চক্রবর্তীর ছেলে ও নলছিটি বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

গত ১৩ এপ্রিল সকাল ১০টার দিকে আদিত্য চক্রবর্তী দাদি ও মা মিতু চক্রবর্তীর সঙ্গে পুণ্যস্নানের জন্য সুগন্ধা নদীর তীরে যায়। তিনজনই একসঙ্গে স্নানে নামেন। এ সময় তার মা ও দাদি স্নানে ব্যস্ত থাকায় আদিত্য নদীতে পড়ে যায়। দাদি তাকে ধরার চেষ্টা করলেও রাখতে পারেননি। নদীর স্রোতে তাকে ভাসিয়ে নিয়ে যায়। খবর পেয়ে বরিশাল থেকে একটি ডুবুরি দল ও কোস্ট গার্ডের সদস্যরা নিখোঁজ শিশুর সন্ধানে সুগন্ধা নদীর বিভিন্ন স্থানে তল্লাশি চালেও তাকে খুঁজে পাওয়া যায়নি।

নলছিটি থানার ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি গণমাধ্যমকে বলেন, শনিবার রাত ৯টার দিকে স্থানীয়রা লাশটি ভাসতে দেখে থানা পুলিশকে খবর দিলে তাকে উদ্ধার করে শনাক্ত করা হয়। পরে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0059719085693359