নিটল মটরসের মাসিক কিস্তি ‘নগদ’-এ দিলে ইন্সট্যান্ট ক্যাশব্যাক - দৈনিকশিক্ষা

নিটল মটরসের মাসিক কিস্তি ‘নগদ’-এ দিলে ইন্সট্যান্ট ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদক |

সাধারণ গ্রাহকের মাসিক কিস্তি পরিশোধে ঝামেলা দূর করার পাশাপাশি তাদের বেশি লাভ দিতে ইন্সট্যান্ট ক্যাশব্যাকের মতো দারুণ অফার চালু করেছে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’। এখন থেকে গ্রাহকেরা পরিবহন খাতের প্রতিষ্ঠান নিটল মটরস লিমিটেড থেকে ট্রাক, পিকআপসহ অন্যান্য গাড়ির মাসিক কিস্তি ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করলে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন। ৬ জানুয়ারি থেকে শুরু হওয়া ক্যাশব্যাকের বিশেষ এই অফারটি চলবে আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত। 

গ্রাহকেরা ‘নগদ’-এর মাধ্যমে বিনা খরচে তাদের মাসিক কিস্তি পরিশোধ করতে পারবেন, যা তাদের অতিরিক্ত খরচের পাশাপাশি বাঁচাবে মূল্যবান সময়ও।  

গ্রাহকেরা নিটল মটরস লিমিটেড থেকে গাড়ির মাসিক কিস্তি কমপক্ষে ১৯ হাজার টাকার এককালীন বিল ‘নগদ’-এর মাধ্যমে পরিশোধ করলেই পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। বিল পরিশোধের সময় ‘নগদ’ অ্যাপ বা ইউএসএসডি (*167#)-এর মাধ্যমে পরিশোধ করলেই কেবল ক্যাশব্যাক অফারটি উপভোগ করতে পারবেন।
 
চলমান এই ক্যাম্পেইনের আওতায় গ্রাহকদের নিটল মটরস থেকে ক্রয় করা পণ্যের বিল ইএমআই-এর মাধ্যমে পরিশোধ করতে হবে। মাসিক কিস্তি পরিশোধের সময় পাওয়া এই ক্যাশব্যাক অফারটি উপভোগ করা যাবে। তবে ক্যাম্পেইন চলাকালে গ্রাহকেরা একবারই উপভোগ করতে পারবেন বিশেষ এ অফারটি। এছাড়া অফার নিশ্চিত করতে হলে অবশ্যই সচল থাকতে হবে গ্রাহকের ‘নগদ’ অ্যাকাউন্ট। 

দেশের সাধারণ গ্রাহকদের সবসময় বেশি লাভ দিতে ‘নগদ’-এর স্পেশাল ক্যাম্পেইন ‘দেশি নগদ-এ বেশি লাভ’-এর একটি অংশ এই ক্যাম্পেইন। যেখানে নিটল মোটরস লিমিটেডের মতো দেশের আরও প্রায় দুই হাজার ৫০০ ব্র্যান্ড ও প্রতিষ্ঠানের কেনাকাটায় এমন বিশেষ অফার দিচ্ছে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’। 

‘নগদ’-এর এই ক্যাশব্যাক অফার নিয়ে প্রতিষ্ঠানটির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, ‘নগদ’ বছরব্যাপী এমন ধরনের চুক্তি ও পার্টনারশিপ করে থাকে, যাতে করে গ্রাহকেরা কিছুটা হলেও লাভবান হন। 
 
এ অফার সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে গ্রাহকেরা ভিজিট করতে পারেন ‘নগদ’-এর ওয়েবসাইট। এ ছাড়া ফোন করতে পারেন 16167 অথবা 096 096 16167 নম্বরে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0032050609588623