নির্বাচিত হয়েই বহিষ্কার হলেন কাউন্সিলর - দৈনিকশিক্ষা

নির্বাচিত হয়েই বহিষ্কার হলেন কাউন্সিলর

বগুড়া প্রতিনিধি |

বগুড়ার আদমদীঘির সান্তাহার পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে ভোট না করায় আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে নবনির্বাচিত কাউন্সিলর ও তার ছোট ভাইকে।

তারা হলেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জার্জিস আলম রতন ও তার ছোট ভাই সান্তাহার পৌর আওয়ামী লীগের সদস্য খায়রুল আলম রবিন। রতন পৌর এলাকার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর।

বুধবার (২০ জানুয়ারি) দুপুরে সান্তাহার দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সিরাজুল ইসলাম খান রাজু ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শেখ কুদরত-ই-এলাহী কাজল স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৬ জানুয়ারি উপজেলার সান্তাহার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর বিরুদ্ধে এবং বিএনপি মনোনীত প্রার্থীর পক্ষে ভোট করার অভিযোগে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জার্জিস আলম রতন ও তার ছোট ভাই সান্তাহার পৌর আওয়ামী লীগের সদস্য খায়রুল আলম রবিনকে দলীয় সব পদ ও প্রাথমিক সদস্য পদ থেকে অব্যাহতি দেয়া হয়। এছাড়া তাদের স্থায়ীভাবে বহিষ্কারের জন্য জেলা আওয়ামী লীগের মাধ্যমে কেন্দ্রে আবেদন পাঠানো হয়েছে। সেই সঙ্গে অভিযুক্ত অন্যদের বিষয়ে তদন্ত করতে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সিরাজুল ইসলাম খান রাজু বলেন, পৌর নির্বাচনে যারা নৌকার বিরুদ্ধে কাজ করেছেন তাদের বিষয়ে আরও তদন্ত করে দেখা হচ্ছে। প্রমাণ মিললে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0036239624023438