নোবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচনে নীল দলের জয় - দৈনিকশিক্ষা

নোবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচনে নীল দলের জয়

নোবিপ্রবি প্রতিনিধি |

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) শিক্ষক সমিতির নির্বাচন-২০২৪ এ বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামীপন্থী শিক্ষক প্যানেল নীল দল নিরঙ্কুশ জয়লাভ করেছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন শিক্ষা বিভাগের অধ্যাপক ড. বিপ্লব মল্লিক এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফিসারিজ অ্যান্ড মেরিন সায়েন্স বিভাগের অধ্যাপক ড. মো. আনিসুজ্জামান।

  

সোমবার (১৮ ডিসেম্বর) নোবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার এসিসিই বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ সাইফুল আলমসহ অন্য দুই নির্বাচন কমিশনার ইইই বিভাগের সহযোগী অধ্যাপক মো. বেল্লাল হোসাইন ও শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক নওরীন ইয়াসমিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ ছাড়াও নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি ব্যবসায় প্রশাসন বিভাগের অধ্যাপক ড.মাহবুবুর রহমান, কৃষি বিভাগের সহযোগী অধ্যাপক ড. কাওসার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মো. মোহাইমিনুল ইসলাম সেলিম, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক সাহানা রহমান, কোষাধ্যক্ষ পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক মো. ইফতেখার পারভেজ, শিক্ষা ও গবেষণা সম্পাদক ইএসডিএম বিভাগের সহযোগী অধ্যাপক ড.মহিনুজ্জামান, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক বিএমএস বিভাগের সহকারী অধ্যাপক মো. শাহিন কাদের ভূঁইয়া, প্রচার সম্পাদক ওশানোগ্রাফি বিভাগের সহকারী অধ্যাপক নাজমুস সাকিব খান, সদস্য কৃষি বিভাগের অধ্যাপক ড. মো. আতিকুর রহমান ভূঞা, সমাজকর্ম বিভাগের সহকারী অধ্যাপক শেখ মারুফা নাবিলা, আইআইটি বিভাগের সহকারী অধ্যাপক মো. ইফতেখারুল আলম ইফাত, বিএমবি বিভাগের প্রভাষক মুহাম্মদ আসাদুজ্জামান, ইংরেজী বিভাগের প্রভাষক হুমায়রা সুলতানা।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. আনিসুজ্জামান বলেন, আমি প্রথমেই কৃতজ্ঞতা জানাই বঙ্গবন্ধু আদর্শে পরিচালিত শিক্ষকদের সংগঠন নোবিপ্রবি নীল দলসহ সকল শিক্ষকদের প্রতি। আমি বিশ্ববিদ্যালয়ের সম্মানিত শিক্ষকদের অর্পিত এ দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করব। নোবিপ্রবির শিক্ষা ও গবেষণায় শিক্ষকদের সহায়তায় এগিয়ে নিতে সর্বাত্মক কাজ করে যাবো এবং বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে মানসম্মত শিক্ষার পরিবেশ গড়ে তুলতে সদা কাজ করে যাবো।

সভাপতি ড. বিপ্লব মল্লিক বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণার উপযুক্ত পরিবেশ সৃষ্টির মহান দায়িত্ব সঠিকভাবে পালন করাই হবে আমাদের প্রথম অগ্রাধিকার। এ যাত্রায় আপনাদের সকলের সহযোগিতায় এগিয়ে যেতে চাই। এ লক্ষ্যে ইতোমধ্যে আমরা বছরব্যাপী করণীয় নির্ধারণ করে একটি অঙ্গীকার নামা তৈরি করেছি, যা আমাদের পথ দেখাতে সাহায্য করবে।

আপিলে যাবে না শিক্ষা মন্ত্রণালয়, মাধ্যমিকে বৃহস্পতিবারও ছুটি - dainik shiksha আপিলে যাবে না শিক্ষা মন্ত্রণালয়, মাধ্যমিকে বৃহস্পতিবারও ছুটি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৮ মে’র পরীক্ষা স্থগিত - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৮ মে’র পরীক্ষা স্থগিত শিক্ষার্থীদের শাস্তি কোনো সমাধান নয় - dainik shiksha শিক্ষার্থীদের শাস্তি কোনো সমাধান নয় হিটস্ট্রোকের লক্ষণ ও করণীয় - dainik shiksha হিটস্ট্রোকের লক্ষণ ও করণীয় দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে সেশনজটের শঙ্কা বুয়েটে - dainik shiksha সেশনজটের শঙ্কা বুয়েটে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে মাধ্যমিক প্রজন্মের উপার্জন কমবে ৩১ বিলিয়ন পাউন্ড - dainik shiksha মাধ্যমিক প্রজন্মের উপার্জন কমবে ৩১ বিলিয়ন পাউন্ড ফিলিস্তিনিদের পক্ষে নির্মিত তাঁবু গুটাতে কলাম্বিয়া শিক্ষার্থীদের অস্বীকৃতি - dainik shiksha ফিলিস্তিনিদের পক্ষে নির্মিত তাঁবু গুটাতে কলাম্বিয়া শিক্ষার্থীদের অস্বীকৃতি শিক্ষিকার উত্যক্তকারীকে ধরতে গিয়ে হামলার শিকার পুলিশ - dainik shiksha শিক্ষিকার উত্যক্তকারীকে ধরতে গিয়ে হামলার শিকার পুলিশ সর্বজনীন পেনশনে অন্তর্ভুক্তির প্রতিবাদে ঢাবি শিক্ষক সমিতির কর্মসূচি - dainik shiksha সর্বজনীন পেনশনে অন্তর্ভুক্তির প্রতিবাদে ঢাবি শিক্ষক সমিতির কর্মসূচি please click here to view dainikshiksha website Execution time: 0.0030381679534912